ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ নভেম্বর, ২০১৫

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনায়- মাওলানা আবুল কালাম আজাদ সঙ্কট উত্তরণে একটি অর্থবহ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধিত্বশীল সরকার প্রয়োজন

খুলনা, ০৭ নভেম্বর ২০১৫ইং 
বাংলাদেশ জাাময়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ বলেন, বর্তমান প্রেক্ষাপটে গণতন্ত্র হুমকির মুখে। তাই এ সঙ্কট উত্তরণে একটি অর্থবহ নির্বাচনের মাধ্যমে জনগণের প্রতিনিধিত্বশীল সরকার প্রয়োজন। সেজন্য দেশের আপামর জনসাধারণকে ঐক্যবদ্ধ হতে হবে।
দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে ৭ নভেম্বরের ঐতিহাসিক প্রেক্ষাপটের গুরুত্ব অপরিসীম মন্তব্য করে তিনি বলেন, ওইদিন দেশপ্রেমিক সৈনিক ও জনতা দ্বিতীয় বারের মতো বিপ্লবের মধ্য দিয়ে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করেছিলেন। সে সময়ে দেশের জনগনের সংগ্রামে নতুন করে দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনতে নতুন অধ্যায়ের সূচনা হয়েছিল। তেমনি আর একটি গণআন্দোলনের মাধ্যমে এ স্বৈরাচারী সরকারকে উৎখাত করে দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে। 
সরকার দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে বলেও অভিযোগ করে তিনি বলেন, অবৈধ সরকার দেশের সব গণতান্ত্রিক স্পেস সংকুচিত করে ফেলেছে। গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। এ থেকে উত্তরণের জন্য সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন প্রয়োজন। দেশে হত্যা, খুন-গুম, অপহরণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি, দখলবাণিজ্য, ভর্তিবাণিজ্য ও নিয়োগবাণিজ্যের মাধ্যমে আওয়ামী লীগ দেশে ত্রাসের রাজ্যে পরিণত করেছে। এখন ঘরে থাকলে খুন-বাইরে গেলে গুম অপহরণ হচ্ছে। সরকার দেশের শ্রমজীবী মেহনতি মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। তিনি ঐক্যবদ্ধ সংগ্রামের মাধ্যমে তাবেদার সরকারের মূলোৎপাটন করতে হবে।
ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ শুক্রবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে খুলনা মহানগরী জামায়াতে ইসলামী আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন নগর সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন