ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০১৫

মুক্তিযুদ্ধের পর কখনও এতোটা অনিরাপদ বোধ করিনি’ :আবুল কাসেম ফজলুল হক


দুবৃত্তদের হামলায় নিহত জাগৃতি প্রকাশনীর কর্ণধার ফয়সল আরেফিন দীপনের বাবা অধ্যাপক আবুল কাসেম ফজলুল হক নিজের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, গতকাল পর্যন্ত আমি উদ্বিগ্ন ছিলাম না। তবে আজ সকাল থেকে আমি উদ্বিগ্ন। অধ্যাপক আবুল কাসেম বলেন, আমি অনিরাপদ বোধ করছি, যেমনটা ১৯৭১ সালে বোধ করেছিলাম। মুক্তিযুদ্ধের পর আমি কখনও এতোটা অনিরাপদ বোধ করিনি।
আবুল কাসেম ফজলুল হকের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সকালে অজ্ঞাতনামা এক ব্যক্তি তাকে ফোন করে হুমকি দেয়। টেলিফোনে হুমকি পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছু বলতে চাই না। তবে পুলিশ আমাদের কতক্ষন পর্যন্ত নিরাপত্তা দিবে। আমরা হাটে যাই, বাইরে যাই যেকোন জায়গায়ইতো আমাদের মেরে ফেলতে পারে। অভিজিৎকে লক্ষ লক্ষ মানুষের মধ্যে মেরে ফেলেনি। 
গত শনিবার আজিজ সুপার মার্কেটে প্রকাশনা প্রতিষ্ঠান জাগৃতির অফিসে ফয়সল আরেফিন দীপনকে হত্যা করা হয়। এ ঘটনার পর মানুষের শুভবুদ্ধির উদয় চেয়েছিলেন আবুল কাসেম ফজলুল হক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন