ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫

হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তা: ২৩ নভেম্বর ২০১৫, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে ষড়যন্ত্র করে সাজানো মামলা ত্রুটিপূর্ণ বিচারে বিচারিক হত্যাকান্ডের প্রতিবাদে কেন্দ্রঘোষিত হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
জামায়াত নেতা আব জাওয়াদের নেতৃত্বে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট টার্মিনাল সড়কে অনুষ্ঠিত বিক্ষোব মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে জামায়াত নেতা আলতাফ, আর. ইসলাম, খোরশেদ, নুরশেদ, শিবির নেতা এ. আবদুল্লাহ প্রমূখ বক্তব্য রাখেন।
বিক্ষোভ মিছিল চলাকালে বিক্ষোভকারীরা  শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে ষড়যন্ত্র করে সাজানো মামলা ত্রুটিপূর্ণ বিচারে বিচারিক হত্যাকান্ডের প্রতিবাদে এবং হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে নানা শ্লোগান দিতে থাকেন। বিক্ষোভ মিছিল শেষে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বরেন, জামায়াত নেতাকে ষড়যন্তমূলকভাবে ফাঁসানো হয়েছে। নিরপেক্ষ বিচার হলে জামায়াত নেতা শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদ বেকসুর খালাস পেতেন। বক্তারা আরো বলেন, জামায়াত নেতৃবৃন্দ শুরু থেকে রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন