ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২২ নভেম্বর, ২০১৫

২২ নভেম্বর-২০১৫ চট্টগ্রাম মহানগর জামায়াতের গাবেয়ানা জানাজা পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ


বাংলাদেশ বার্তা: ২২ নভেম্বর২০১৫; জামায়াত নেতা শহীদ আলী আহসান মোঃ মুজাহিদ  রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার
জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ও সাবেক মন্ত্রী শহীদ আলী আহসান মোহাম্মদ মুজাহিদ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রের শিকার হয়ে শাহাদাত বরণ করেছেন। চট্টগ্রাম মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে চট্টগ্রামের ঐতিহাসিক প্যারড ময়দানে বাদ আছর এক গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়। 
জানাজাপূর্ব সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, জাতীয় নেতা ও সাবেক মন্ত্রী হিসাবে ন্যায় ও সত্যের পথে ছাত্রজীবন থেকেই দেশ ও জাতির কল্যাণে সততা, দক্ষতা, যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে দুর্ণীতিমুক্ত দেশ ও সমাজ গঠনে অনেক ভূমিকা পালন করেছেন। সরকার রাজনৈতিক প্রতিপক্ষ হিসাবে জামায়াতকে নেতৃত্বশূণ্য করার জন্য ষড়যন্ত্র মূলকভাবে হত্যা করেছে। এভাবে জাতীয় নেতা ও ইসলামী আন্দোলনের নেতৃত্বকে হত্যা করে জাতির মুক্তি আন্দোলনকে স্তদ্ধ করা যাবে না। নেতৃবৃন্দ বলেন, তিনি একজন সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। দেশের গণতান্ত্রিক আন্দোলনে তিনি ঐতিহাসিক ভূমিকা পালন করেছিলেন। তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। তিনি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন। ইসলামী আন্দোলনে নেতৃত্ব দেওয়াই ছিল তাঁর অপরাধ। নেতৃবৃন্দ জামায়াত নেতা শহীদ আলী আহসান মোঃ মুজাহিদ ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহ উদ্দীন কাদের চৌধুরী এর রক্তের বদলায় আল্লাহর জমিনে ইসলামকে বিজয়ী করে এর বদলা নেয়ার জন্য ইসলামী আন্দোলনের কর্মীদের জনগণকে সাথে নিয়ে আন্দোলনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উদাত্ত আহবান জানান।
জানাজা পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগরী জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ নজরুল ইসলাম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কক্সবাজার জেলা আমীর মোহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মুমিনুল হক চৌধুরী, সালাহ উদ্দীন কাদের চৌধুরীর ভাই গিয়াস উদ্দীন কাদের চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর জাফর সাদেক, নগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান, শহীদ সালাহ উদ্দীন কাদের এর ছোট ছেলে হুম্মাম কাদের, বড় ছেলে ফায়েজ কাদের চৌধুরী। এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর জামায়াতের এসিস্টেন্ট সেক্রেটারী অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, আ.জ.ম. ওবায়েদুল্লাহ, অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার, প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, ডাঃ ছিদ্দিকুর রহমান, মাওলানা লিয়াকত আখতার ছিদ্দিকী, মাওলানা হারুনুর রশীদ, বাংলাদেশ ন্যাপ এর নগর সভাপতি ওসমান গণি সিকদার, লেবার পার্টির নগর সেক্রেটারী মুজিবুর রহমান, নগর উত্তর শিবিরের সভাপতি নুরুল আমিন ও নগর দক্ষিণ শিবিরের সভাপতি মাহমুদুল হাসান, জামাল উদ্দীন কাদের চৌধুরী, শামীম কাদের চৌধুরী, শাকের কাদের চৌধুরী, সাকিব কাদের চৌধুরী, খাতিব কাদের চৌধুরী প্রমূখ।
জানাজায় ইমামতি ও মোনাজাত পরিচালনা করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মুমিনুল হক চৌধুরী ও জানাজা শেষে কুনুতে নাযেলা পাঠ করেন নগর জামায়াতের সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম। 
জানাজা শেষে নেতৃবৃন্দ আগামীকাল ২৩ শে নভেম্বর সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন