ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ নভেম্বর, ২০১৫

দেশব্যাপী নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জামায়াতের . সরকারের অত্যাচার-নির্যাতন ও গণগ্রেফতার অভিযানে জনগণ অতিষ্ঠ : হামিদ রহমান আযাদ


বাংলাদেশ বার্তা: সিলেট দক্ষিণ সাংগঠনিক জেলা জামায়াতের সেক্রেটারি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাওলানা লোকমান আহমাদকে গত ১১ নবেম্বর রাতে, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মঞ্জুরুল হককে ১২ নবেম্বর বিকেলে এবং ১১ নবেম্বর সন্ধ্যায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আব্দুর রব হল থেকে ইসলামী ছাত্রশিবিরের হল শাখার সভাপতি মো. জাহেদ উল্লাহ ও সেক্রেটারি মো. যুবায়ের হোসেনসহ ১৪ জন নেতা-কর্মীকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ বলেন, সরকারের অত্যাচার-নির্যাতন ও গণগ্রেফতার অভিযানে দেশের জনগণ অতিষ্ঠ।
গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকারের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্ত্রাসী দুর্বৃত্তদের গ্রেফতার করার পরিবর্তে বেছে বেছে নির্দোষ লোকদের গ্রেফতার করে জেলে বন্দী রেখে কষ্ট দিচ্ছে। জামায়াত ও ছাত্রশিবিরের নেতা-কর্মীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে তাদের উপর পুলিশ অমানসিকভাবে জুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকার যেভাবে বিরোধী দলের নেতা-কর্মী ও সাধারণ লোককে গণহারে গ্রেফতার করছে তা এ দেশের ইতিহাসে নজিরবিহীন। অতীতে কোন সরকারই জনগণের ওপর এভাবে অত্যাচার-নির্যাতন চালায়নি। সরকারের জুলুম-নির্যাতনের বিরুদ্ধে জনগণের মধ্যে তীব্র ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।
অবিলম্বে সিলেট দক্ষিণ সাংগঠনিক জেলা জামায়াতের সেক্রেটারি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমাদসহ সারা দেশে জামায়াত এবং ছাত্রশিবিরের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে মুক্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন