ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০১৫

ক্যাম্পাসে পোশাক বিধি তুলে না নিলে কঠোর কর্মসূচি


রাজধানীর ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ক্যাম্পাসে পোশাক বিধির নামে পোশাক পরিধানের স্বাধীনতায় হস্তক্ষেপ করা হয়েছে এবং ধর্মীয় অধিকার ক্ষুণ্ণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আর অবিলম্বে পোশাক বিধির নামে ইসলামি পোশাক পরিধানের নিষেধাজ্ঞা তুলে নিতে হবে, তা না হলে আইইউবিএটি বিশ্ববিদ্যালয় ঘেরাওসহ কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দিয়েছে ইসলামী ছাত্র আন্দোলন।
মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উদ্যোগে এক মানববন্ধনে এই হুঁশিয়ারি দেয়া হয়।
মানববন্ধনে বলা হয়, পোশাক পরিধান করা যার যার নিজস্ব রুচি ও স্বাধীনতার ব্যাপার। স্কুল পর্যায়ে ও কিছু ক্ষেত্রে কলেজ পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান সমূহে পোশাক বিধি বিদ্যমান থাকলেও বিশ্ববিদ্যালয় পর্যায়ে পোশাক বিধি কোথাও নেই। আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ভিসি প্রফেসর ড. এম আলিমুল্লা মিয়া পোশাক বিধির নামে এক উদ্ভট বিধি প্রণয়ন করেছে। অবিলম্বে পোশাক বিধি নিষিদ্ধ তুলে নিতে হবে। তা না হলে আইইউবিএটি বিশ্ববিদ্যালয় ঘেরাওসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।
মানবন্ধনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেন, ‘আমাদের রক্তে অর্জিত স্বাধীন এই দেশে শিক্ষার্থীদের ধর্মীয় অধিকার খর্বকারী এই পোশাক বিধিকে অবশ্যই প্রত্যাহার করতে হবে।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন