ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ নভেম্বর, ২০১৫

গণগ্রেপ্তারের তীব্র নিন্দা ও গ্রেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করেছে চান্দগাঁও থানা জামায়াত

বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতের ইসলামী চান্দগাঁও থানা জামায়াত নেতৃবৃন্দ সরকার কতৃর্ক স্থানীয় সরকার নির্বাচনের ঘোষণা দেয়ার সাথে সাথেই দেশব্যপী জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের গণগ্রেপ্তারের তীব্র নিন্দা প্রতিবাদ জানান এবং গেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক ওয়ার্ড সভাপতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জামায়াতের প্রচার সেক্রেটারী। অন্যান্যের মধ্যে মোঃ রফিক, অধ্যাপক অবু আফরিন, মুহাম্মদ নেজাম উদ্দিন, খোরশেদ আলম, মুহাম্মদ ওমর, এন. হোসাইন প্রমূখ বক্তব্য রাখেন।
 ওয়ার্ড সভাপতি সভায় জামায়াত নেতৃবৃন্দ সরকার কতৃর্ক স্থানীয় সরকার নির্বাচনের ঘোষণা দেয়ার সাথে সাথেই দেশব্যপী জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের গণগ্রেপ্তারের তীব্র নিন্দা প্রতিবাদ জানান এবং গেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করে বলেন, এই ধরণের গণগ্রেপ্তার আইন ও সংবিধান পরিপন্থি এবং মানবাধিকারের লঙ্ঘণ। 
চান্দগাঁও থানা জামায়াতের মাসিক ওয়ার্ড সভাপতি সভায় নেতৃবৃন্দ এ সকল কথা বলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন