ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ নভেম্বর, ২০১৫

সবকিছুতেই জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর দোষ চাপানো সরকারের মুদ্রাদোষে পরিণত হয়েছে -নূরুল ইসলাম বুলবুল


বাংলাদেশ বার্তা: গত ৫ নবেম্বর রাতে রাজধানীর খিলগাঁও-এর একটি বাসা থেকে পুলিশ ৫ জনকে গ্রেফতার করে তাদেরকে জামায়াত-শিবির নেতাকর্মী হিসাবে প্রচারণা চালানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল।
শুক্রবার দেয়া বিবৃতিতে মহানগরী সেক্রেটারি বলেন, সরকারের সবকিছুতেই জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর দোষ চাপানো মুদ্রাদোষে পরিণত হয়েছে। গত ৫ নবেম্বর রাতে পুলিশ রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে ৫ জনকে গ্রেফতার করে তারা জামায়াত-শিবির বলে প্রচারণা চালায়। তাদের কাছে কথিত জিহাদী বই, বিস্ফোরক ও ককটেল উদ্ধারের দাবিও করা হয়। কিন্তু জামায়াত একটি নিয়মতান্ত্রিক, গণতান্ত্রিক ও সাংবিধানিক রাজনৈতিক দল। তাই এই সংগঠনের নেতাকর্মীদের পক্ষে কোন বেআইনী দ্রব্য বহন, সংরক্ষণ সত্যের অপলাপ ও কল্পকাহিনী ছাড়া কিছু নয়। মূলত যাদেরকে খিলগাঁও থেকে গ্রেফতার করে জামায়াতা-শিবির কর্মী হিসাবে প্রচার চালানো হচ্ছে তাদের সাথে জামায়াতের কোন দূরতম সম্পর্কও নেই। বারবার সরকারের পক্ষ থেকেই নাশকতার কল্পকাহিনী বানানোর মাধ্যমে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করা হয়েছে।
তিনি বলেন, মূলত সরকার অবৈধ ক্ষমতা নিষ্কণ্টক ও চিরস্থায়ী করার জন্য সারাু দেশে জামায়াত-শিবিরসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে। তাদের ন্যক্কারজনক অপপ্রচার গোয়েবলসকেও হার মানিয়েছে। দেশে কোন অঘটন ঘটলে তার দায়ভার জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর চাপানো হচ্ছে। অতীতে এ ধরনের অনেক ঘটনা জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর চাপানো হলেও তা মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হয়েছে। মূলত সরকার নিজেদের পর্বত প্রমাণ ব্যর্থতা ঢাকতেই সারাদেশে হত্যাযজ্ঞ, নাশকতা ও নৈরাজ্য চালাচ্ছে আর নিজেদের অপকর্মের দায়ভার বিরোধী দলের উপর চাপিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের ষড়যন্ত্র করছে। কিন্তু এসব করে অতীতে কোন স্বৈরাচারী, ফ্যাসিষ্ট ও জুুলুমবাজ সরকারের শেষ রক্ষা হয়নি, আর এ সরকারেও হবে না। তিনি সরকারকে সকল প্রকার ষড়যন্ত্র ও অপপ্রচারের রাজনীতি পরিহার করার আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন