ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্তা ডেস্ক: ১৯ নভেম্বর ২০১৫, আপিল বিভাগে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের রিভিউ খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে  কেন্দ্র ঘোষিত হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াত নগরীর চান্দগাঁও এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। 
চান্দগাঁও থানা জামায়াত নেতা জনাব আবু জাওয়াদের নেতৃত্বে হরতালের সমর্থঅনে অনুষ্ঠিত সমাবেশ ও মিছিলে অন্যান্যের মধ্যে রফিকুল ইসলাম, খোরশেদ আলম, ওসমান, রাইছুর রহমানসহ জামায়াত ও শিবির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বিক্ষোভ মিছিল চলাকালে বিক্ষোভকারীরা ত্রুটিপূর্ণ বিচারের ফা৭সির রায় এবং রিভিউ আবেদন খারিজ করে রায় বহাল রাখার প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন করেন। তারা জামায়াত নেতার মুক্তি দাবী করে নানা শ্লোগান দিতে থাকেন। মিছিল শেষে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ত্রুটিপূর্ণ বিচারের রায়ের রিভিউ আবেদন খারিজ করায় ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন জামায়াত নেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদ। নেতৃবৃন্দ আরো বলেন, ষড়যন্ত্রমূলক মামলায় ত্রুটিপূর্ণ বিচারে নিরাপরাধ জামায়াত নেতাকে ফাঁসানো হয়েছে। নিরপেক্ষ আন্তর্জাতিক মানসম্পন্ন বিচার করা হলে জামায়াত নেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদ বেকসুর খালাস পেতেন। জামায়াত নেতৃবৃন্দ আরো বলেন, জামায়াত নেতৃবৃন্দ এই বিচারের শুরু থেকেই রাজনৈতিক প্রতিহিংসার শিকারে পরিণত হয়েছেন।
নেতৃবৃন্দ জামায়াত নেতা আলী আহসান মুহাম্মদ মুজাহিদের নিঃশর্ত মুক্তি দাবী করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন