ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ মার্চ, ২০১৫

অভিজিৎ হত্যাকাণ্ড তদন্তে আসছে এফবিআই

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহবাগে লেখক, সাংবাদিক ও ব্লগার অভিজিৎ রায়কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার পরপরই ওয়াশিংটনে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নিয়মিত একে প্রেস ব্রিফিংয়ে বিষয়টি তদন্তে মার্কিন যুক্তরাষ্ট্রের আগ্রহর কথা জানান।
হত্যাকাণ্ডের প্রায় তিন পরে এসে তদন্তে কোনো কূল কিনারা করতে না পারায় যুক্তরাষ্ট্রের আগ্রহকে স্বাগত জানিয়ে এ হত্যাকাণ্ডের তদন্তে এফবিআইকে যুক্ত করার বিষয়ে সম্মত হয়েছে বাংলাদেশ সরকার। ইতিমধ্যে পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী রোববার এই সিদ্ধান্ত বিদেশি কূটনীতিকদের জানিয়েছেন।
উল্লেখ্য, অভিজিৎ যুক্তরাষ্ট্রেরও নাগরিক।
যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রকৌশলী অভিজিৎ একুশের বইমেলায় তার বই প্রকাশ উপলক্ষে বাংলাদেশে এসেছিলেন। গত বৃহস্পতিবার রাতে বইমেলা থেকে বের হওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় তাকে কুপিয়ে হত্যা করা হয়।

তদন্ত কমিটি:
ব্লগার অভিজিৎ হত্যা মামলায় তদন্তের সহায়তার জন্য সাত সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। এছাড়াও হত্যাকাণ্ডের পরপর ঘটনাস্থলে পুলিশের গাফিলতি ছিল কিনা তা খতিয়ে দেখতে তিন সদস্যবিশিষ্ট আরো একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রোববার এ দুইটি কমিটি গঠন করা হয়।
তদন্তের সহায়তার জন্য গঠিত সাত সদস্যবিশিষ্ট ঐ তদন্ত কমিটির প্রধান করা হয়েছে গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মুনিরুল ইসলামকে।
এছাড়া গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) রেজাউল করিমকে প্রধান করে হত্যাকাণ্ডের তদন্তে পুলিশের গাফিলতি ছিল কিনা তা খতিয়ে দেখার জন্য তিন সদস্য বিশিষ্ট দ্বিতীয় কমিটি গঠন করা হয়েছে।
শনিবার অভিজিৎ হত্যা মামলা ডিবিতে হস্তান্তর করা হয়।
London Bangla News

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন