ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ মার্চ, ২০১৫

সৌদি রাজকীয় আমন্ত্রনে রিয়াদ পৌছেছেন ডাঃ জাকির নায়েক


সৌদি রাজকীয় নিমন্ত্রণে রিয়াদ পৌছেছেন ভারত থেকে ডাক্তার জাকির নায়েক এবং বাংলাদেশ থেকে বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান। আজ সন্ধ্যায় কিং ফয়সাল পুরস্কার দেয়া হবে ৫ জনকে। ইসলামের জন্যে সেবা বিষয়ে ২০১৫র পুরস্কার নিতে এসেছেন জাকির নায়েক।
সর্ব প্রথম এই পুরস্কার পান পাকিস্তানের সাইইদ আবুল আলা মউদুদী ১৯৭৯ সনে। ১৯৮৬ সনে আহমেদ দিদাত এবং ফরাসী মুক্তিযোদ্ধা এবং কমুনিস্ট পার্টির সদস্য রাগা গারাউদ্য -- The Founding Myths of Modern Israel বই লিখে এই পুরস্কার পান I তিনি তার বইতে ইসরাইলের হলোকাস্ট গল্পকে অস্বীকার করেছেন। পরবর্তিতে রাগা গারাউদ্য ইসলাম ধর্ম গ্রহণ করেন।
হাসান আল নাদবীর পরে ভারতের জন্যে জাকির নায়েক দ্বিতীয়বার এই পুরস্কার নিলেন । সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আজ সন্ধ্যায় রিয়াদে এই পুরস্কার বিতরণ করবেন। বাংলাদেশ থেকে বিশেষ অতিথি হিসাবে সালমান এফ রহমান থাকবেন এই অনুষ্ঠানে। সৌদি চ্যানেল ছাড়াও পিস টিভি সরাসরি সম্প্রচার করবে সৌদি সন্ধ্যার এই অনুষ্ঠানটি।
বাংলাদেশের সুন্দর সম্ভাবনা আর উন্নত ভবিষ্যতের কথা শোনালেন সালমান এফ রহমান I তিনি বললেন, "পৃথিবীর সব চেয়ে ভালো মুসলমানেরা বাংলাদেশে থাকে, তারা সবাই সাধারণ মানুষ।"
ফেসবুক বন্ধুদের জন্যে মেসেজ চাইলে ডাক্তার নায়েক বললেন, বন্ধুদের বলবেন "রিড কোরানুল করীম উইথ আন্ডারস্ট্যান্ডিং " কোরানুল করীম বুঝে বুঝে পাঠ করবেন। উৎসঃ ইনিউজবিডি ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন