ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ মার্চ, ২০১৫

জনগণের আন্দোলনে আ’লীগই রাজনীতি থেকে নিশ্চিহ্ন হবে : জামায়াত

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডাঃ শফিকুর রহমান আওয়ামী লীগকে উদ্দেশ করে বলেছেন, যারা রাজনৈতিক প্রতিপক্ষকে নিশ্চিহ্ন করার হুমকি দেয়, জনগণের আন্দোলনে তারাই একদিন রাজনৈতিক দৃশ্যপট থেকে নিশ্চিহ্ন হয়ে যাবে।
আজ রোববার এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
ডা. শফিক আরো বলেন, সরকার গণতন্ত্রের পথ রুদ্ধ করে দেশে একদলীয় স্বৈরশাসন কায়েম করেছে। সরকারের মন্ত্রী ও উপদেষ্টারা অগণতান্ত্রিক ভাষায় ২০ দলীয় জোটকে আক্রমণ করে মিথ্যা বক্তব্য দিচ্ছে। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম গত শনিবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত এক সমাবেশে ‘বিএনপি-জামায়াতকে নিশ্চিহ্ন’ করার হুমকি দিয়েছেন অভিযোগ করে তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তিনি যে ভাষায় হুমকি দিয়েছেন তা গণতন্ত্রের ভাষা নয়, এটি ফ্যাসিবাদের ভাষা। তার এ বক্তব্য থেকেই প্রমাণিত হয়, আওয়ামী লীগ গণতন্ত্র ও আইনের শাসনে বিশ্বাস করে না। তারা ২০ দলীয় জোটকে নিশ্চিহ্ন করে দেশকে রাজনীতি শূন্য করতে চায়। কিন্তু তাদের এ দুঃস্বপ্ন দেশের জনগণ কিছুতেই বাস্তবায়ন করতে দিবে না। 
জামায়াত সেক্রেটারি ২০ দলীয় জোটের ঘোষিত গণঅবরোধ, হরতাল এবং মিছিল শান্তিপূর্ণভাবে সর্বাত্মক সফল করে অকার্যকর ও ব্যর্থ সরকারকে অবিলম্বে পদত্যাগে বাধ্য করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।
বিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন