ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ মার্চ, ২০১৫

৮০ লাখ টাকার টেন্ডার ছিনিয়ে নিলো ‘ছাত্রলীগ’

সিলেটঃ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) ৮০ লাখ টাকার টেন্ডার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। টেন্ডার বাক্স ভেঙ্গে ভেতরে রক্ষিত দরপত্র ছিনিয়ে নেয় দূর্বৃত্তরা। ছিনতাইয়ের এই ঘটনার সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।
সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।দরপত্র ছিনতাইয়ের কারণে টেন্ডার বাতিল করেছে কর্তৃপক্ষ। 
এলজিইডির নির্বাহী প্রকৌশলী স্বপন কান্তি পাল বাংলামেইলকে জানান, সিলেট সদর, ফেঞ্চুগঞ্জ, গোলাপগঞ্জ ও জকিগঞ্জের বিভিন্ন অফিসের জন্য ৮০ লাখ টাকার ফার্নিচার কেনার জন্য দরপত্র আহবান করা হয়েছিল। সেসামবার দরপত্র জমা দেয়ার শেষ দিন ছিল।
সকাল সাড়ে ১০টার দিকে একটি মটরসাইকেলে দুই যুবক এসে টেন্ডার বাক্স ভেঙ্গে খেতরে রাখা একটি সিডিউল (দরপত্র)সিনিয়ে নেয়। এসময় অফিসের চতুর্থ শ্রেণীর কর্মচারী সুমন দাস ও জাহানার বেগম বাধা দিতে গেলে তাদেরকে ভয়ভীতি ও হুমকি দিয়ে যুবকরা পালিয়ে যায়।   তবে তারা ছাত্রলীগের কর্মী বলে  জানায় প্রত্যক্ষদর্শীরা।
এবিষয়ে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মঈনুল ইসলাম বাংলামেইলকে বলেন, আমি এ বিষয়ে অবগত নই। তবে খোজ নিয়ে দেখছি কে বা কারা এঘটনা ঘটিয়েছে। 
প্রকৌশলী স্বপন কান্তি পাল জানান, দরপত্র ছিনতাইর ঘটনার পর টেন্ডার বাতিল করা হয়েছে। পরবর্তীতে নতুন টেন্ডার আহ্বান করা হবে।
টেন্ডার ছিনতাইর খবর পেয়ে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ এলজিইডি অফিসে ছুটে যান। তবে এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেন জানান, টেন্ডার ছিনতাইর ঘটনার খবর পেয়ে এলজিইডি অফিসে ছুটে এলেও কাউকে পাওয়া যায়নি। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিলে টেন্ডার ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এদিকে সুমন ব্রাদার্স ফার্নিচারের মালিক আলমগীর হোসেন জানান, বেলঅ সাড়ে ১১টার দিকে তিনি দরপত্র জমা দিতে এসেছিলেন। এসে দেখেন দরপত্র জমা দেয়ার বাক্স ভাঙ্গা। কর্তৃপক্ষ জানিয়েছেন টেন্ডার বাতিল হয়েগেছে।
বাংলামেইলের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন