ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

প্রধানমন্ত্রীর আশেপাশে কিছু শয়তান আছে- বঙ্গবীর কাদের সিদ্দিকী

তারিখঃ ০৪.০৩.২০১৫
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, প্রধানমন্ত্রীর আশপাশে কিছু শয়তান আছে, তারা তার ক্ষতি করতে পারে।
বুধবার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ বিষয়ে কথা বলেন। সংবাদ সম্মেলনে স্ত্রী নাসরিন কাদের সিদ্দিকী, দলের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।
কাদের সিদ্দিকী বলেন, অভিজিৎ হত্যাকাণ্ডের সময় সাত-আট হাত দূরে দুই পুলিশ দাঁড়িয়ে ছিল। তার পরও তাকে হত্যা করা হয়েছে। আমি প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়েও শঙ্কিত। কারণ তার আশপাশে কিছু ‘শয়তান’ আছে। তারা তার ক্ষতি করতে পারে।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ করে বঙ্গবীর বলেন, অনির্বাচিত সরকারের আমন্ত্রণে বাংলাদেশে আসবেন না। চলমান সহিংসতার মধ্যে দেশে এলে মালা নয়, জ্বালা পাবেন। কঠোর নিরাপত্তার মধ্যেও অভিজিৎ রায়কে হত্যা করা হয়েছে। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা কোথায়? আমি তার নিরাপত্তা নিয়েও সংশয় প্রকাশ করছি।
তিনি বলেন, এ অবস্থায় তিনি সফরে এলে মালার পরিবর্তে জ্বালা পাবেন। তিনি বিপুল ভোটে নির্বাচিত নেতা। আর বাংলাদেশে ক্ষমতাসীন সরকারের ১৫৪ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি। এ অবস্থায় তিনি বাংলাদেশে এলে অভ্যর্থনার পরিবর্তে নিন্দা পাবেন।
গত ৩৫ দিন ধরে টানা অহিংস আন্দোলন কর্মসূচি চালিয়ে যাচ্ছেন। শুরুর দিকে এ নিয়ে প্রতিদিন সংবাদ মাধ্যমে প্রতিবেদন ছাপা হলেও ধীরে ধীরে সংবাদ মাধ্যমের কাছে কর্মসূচির গুরুত্ব হারিয়ে যেতে বসেছে।
উৎসঃ বিডিনিউজডেস্ক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন