ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

দূর্নীতির মামলায় খালেদার গ্রেপ্তাররি পরোয়ানা বহাল

তারিখঃ ০৪.০৩.২০১৫
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে জারি করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা বহাল রেখেছেন আদালত। একইসঙ্গে খালেদা জিয়ার পক্ষে করা সব আবেদন নথিভুক্ত করে আগামী ৫ এপ্রিল আবারও শুনানির দিন রাখা হয়েছে।
বুধবার পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী আদালতে খালেদা জিয়ার অনুপস্থিতিতে আদালতের কার্যক্রম শুরু হয়।
শুনানি শেষে আদালত বলেন, আমি কোনো বায়াস প্লে করি না। খালেদা জিয়ার পক্ষে প্রায়ই সময়ের আবেদন করা হয়েছে। এমনকি খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন সংবাদ সম্মেলন করে আদালতের সকল কার্যক্রমকে অবৈধ ঘোষণা করেছেন।
আদালত আরো বলেন, তারেক রহমানের মামলা যে অবস্থায় আছে সেই অবস্থায়ই আবার সচল হবে। খালেদা জিয়ার বিরুদ্ধে যে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করা হয়েছে তা নথিভুক্ত করা হলো।
শুনানি শেষে খালেদা জিয়ার আইনজীবীরা সাংবাদিকদের বলেন, দুটি মামলায় মোট ছয়টি পিটিশন করা হয়েছে। এর মধ্যে তারেক রহমানকে হাজির হওয়ার জন্য যে নির্দেশ দেওয়া হয়েছিল তা খারিজের নির্দেশ দেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নথিভুক্ত হওয়ায় ও গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে হাইকোর্টে অনাস্থা আবেদনের ওপর শুনানি থাকায় তাকে গ্রেফতার করা যাবে না।
উৎসঃ বিডিনিউজডেস্কডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন