ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

খালেদার সাথে প্রভাবশালী কুটনীতিকদের হঠাৎ সাক্ষাতের নেতথ্যে

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে গতরাতে হঠাৎ করেই বৈঠক করেছেন ঢাকায় নবনিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্সিয়া স্টিফেনস ব্লুম বার্নিকাটসহ ৯টি প্রভাবশালী দেশের কুটনীতিকরা। খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জ৭ারির পর গত এক সপ্তাহ ধরে নানা মুখী আলোচনার মধ্যে গত রাতে কুটনীতিকদের এ বৈঠক রাবনৈতিকভাবে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। সন্ধ্যা সাড়ে ৬টার গুঃলশানে বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে আসেন বার্নিকাট। তার সাথে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিসহ ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি, জার্মানি, অস্ট্রেলিয়া ও ডেনমার্কের রাষ্ট্রদূতরা ছিলেন। 
কার্যালয়ের ফটকে রাষ্ট্রদূতদের স্বাগত জানান খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিস্বাস। কার্যালয়ে অবস্থানরত বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান কুটনীতিকদের দোতলায় খালেদা জিয়ার কক্ষে নিয়ে যান। 
সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত দুই ঘন্টা বেগম জিযার সাথে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেন কুটনীতিকরা। রাত ৮টা ৩৭ মিনিটে কার্যালয় থেকে বেড়িয়ে অস্ট্রেলিয়ার হাইকমিশনার প্রেগ কক সাংবাদিকদের বলেন, ‘আমরা গত ১ মার্চ চলমান রাজনৈতিক সংকট নিরসনে পররাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক করেছি। সেই ধারাবাহিকতায়ই আমরা বিএনপি চেয়ারপার্সনের সাথে সাক্ষাত করেছি। আমরা আলোচনা করেছি, দেশের স্থিতিশীলতা, সমৃদ্ধি, মানবাধিকার রক্ষা ও গনতন্ত্র বিকাশে করনীয় নিয়ে। আমরা মনে করি, এসবের জন্য প্রয়োজন রাজনৈতিক দলগুলোর মধ্যে পারস্পারিক আস্থা তৈরি করা। আর সহিংসতা এ পথে বাধা।’ রাজনৈতিক উত্তাপের মধ্যে গুলশান কার্যালয়ে এর আগে ইউরোপীয় পার্লামেন্টের একটি প্রতিনিধি দল ঢাকাঃয় যুক্তরাজ্য ও তুরস্কের রাষ্ট্রদূত গিয়ে খালেদা জিয়ার সাথে দেখা করেছিলেন। গত ১৭ ফেব্রুয়ারী বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে গিয়েছিলেন ইউরোপীয় পার্লামেন্টের একটি প্রতিনিধি দল।
উৎসঃ নয়াদিগন্ত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন