ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৩

প্রধানমন্ত্রীর পদত্যাগ চায় হেফাজত

দেশের বিরাজমান সহিংসতা বন্ধের জন্য অবিলম্বে প্রধানমন্ত্রীকে পদত্যাগ দাবি করেছে হেফাজতে ইসলাম। শুক্রবার লালবাগে আয়োজিত দোয়া মাহফিলে এ কথা বলেন নেতৃবৃন্দ।
 দোয়া অনুষ্ঠানে বলেন, বর্তমান দেশে ক্ষমতা কেন্দ্রিক যে অচলাবস্থা বিরাজ করছে দেশ ও জাতি যে কঠিন পরিস্থিতিতে নিষ্পেষিত হচ্ছে, অকাতরে যেভাবে মানুষের জীবন হানি ঘটছে এই অবস্থায় হেফাজতে ইসলাম চুপ করে বসে থাকতে পারে না, তাই আল্লামা শাহ আহমদ শফী এই দুঃসহ অবস্থা থেকে মুক্তির জন্য এদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের প্রাণের দাবি, নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়েছেন। তাই অবিলম্বে প্রধানমন্ত্রী পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে দেশের নিষ্পেষিত মানুষকে জুলুমের কবল থেকে রক্ষার জন্য আমরাও উদাত্ত আহ্বান জানাচ্ছি। নেতৃবৃন্দ বলেছেন, ৫ মে শাপলা চত্বরের গণ-হত্যায় যারা শহীদ হয়েছেন তাদের শাহাদতের অন্যতম প্রধান দাবি হল, নাস্তিক মুরতাদ, ইসলামদ্রোহী, খোদাদ্রোহী শক্তির অবসান ঘটিয়ে এইদেশে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করা। আজ হোক কাল হোক বাংলার মাটিতে ৫ মে গণহত্যার বিচার হবেই।
এসময় নেতৃবৃন্দ আরো বলেন, বর্তমান দুঃসহ অবস্থা থেকে জাতি দ্রুত সময়ের মধ্যে মুক্তি চায়। এর জন্য মাঠে ময়দানে আন্দোলনের পাশাপাশি আল্লাহর রহমত ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা এখন সময়ের অন্যতম প্রধান কর্তব্য। মাহফিল থেকে ১৩ দফা বাস্তবায়নের দাবিতে হেফাজতে ইসলাম ঘোষিত আগামী ২৪ ডিসেম্বর মতিঝিল শাপলা চত্বরে মহাসমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়েছে।
হেফাজতে ইসলাম ঢাকা মহানগর মিডিয়া সেলের প্রধান মাওলানা আহলুল্লাহ ওয়াছেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হেফাজতের ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির খেলাফতে ইসলামের আমির মাওলানা আবুল হাসানাত আমিনী। দোয়া পরিচালনা করেন মাওলানা যুবায়ের আহমদ। এছাড়া অন্যন্যদের মাঝে আলোচনা করেন মুফতি তৈয়ব,মাওলানা জসিম উদ্দীন, মাওলানা আবুল কাশেম, মাওলানা যুনায়েদ গুলজার, মাওলানা আব্দুল গফ্ফার, মাওলানা লিয়াকত হোসাইন, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা আজিজুল হক, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা ইসহাক, মাওলানা আবুল ফারাহ আমিনী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আহসানুল্লাহ, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুল আযীয প্রমুখ।

.......কাজি সাকিব......

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন