ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৩

ফাঁসি কার্যকর করার ষড়যন্ত্র চলছে : স্বজনদের সাথে সাক্ষাতকালে জননেতা কাদের মোল্লা

মানবতাবিরোধী অপরাধের ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লা তার পরিবারকে বলেছেন, অন্যায়ভাবে ফাঁসির রায় কার্যকর করার ষড়যন্ত্র চলছে। এটা করা হলে সরকারের পতন নিশ্চিত। শুক্রবার দুপুরে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পরিবারের সদস্যদের সঙ্গে আব্দুল কাদের মোল্লার সঙ্গে সাক্ষাতকালে এসব কথা বলেন তিনি। পরিবারের সঙ্গে দুপুর ১২টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত কথা বলেন তিনি। এ সময় তার বড় ছেলে হাসান জামিল, তিন মেয়ে এবং অপর দুই আত্মীয় ছিলেন। তবে তার স্ত্রী সানোয়রা বেগম অসুস্থ থাকায় তিনি দেখা করতে যেতে পারেনি। কাদের মোল্লার বড় ছেলে হাসান জামিল শীর্ষ নিউজকে জানান, কাদের মোল্লা শারীরিক ও মানসিকভাবে ভাল আছেন। তার মানসিক অবস্থা অপরিবর্তীত রয়েছে।
তিনি আরো জানান, অন্যায়ভাবে ফাঁসির রায় কার্যকর করার চেষ্টা হচ্ছে বলেও তিনি (কাদের মোল্লা) জানান। এটা হলে সরকারের পতন আরো দ্রুত ঘটবে বলে তিনি (কাদের মোল্লা) জানিয়েছেন।
এছাড়াও তিনি পরবর্তী আইনী পদক্ষেপের বিষয় নিয়েও নিজেদের মধ্যে আলোচনা করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন