ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৩

গণজাগরণ মঞ্চের আহবায়ক ডা. ইমরান এইচ সরকারকে বিদেশে যেতে বাধা

গণজাগরণ মঞ্চের আহবায়ক ডা. ইমরান এইচ সরকারকে বিদেশে যেতে বাধা দিয়েছেন রাজধানীর বিমানবন্দর থানার পুলিশ। আজ শনিবার রাতে তিনি কানাডা যেতে চেয়েছিলেন। রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। বিদেশে যেতে কেন বাধা দেয়া হলো, এ বিষয়ে পুলিশের কাছে ডা. ইমরান জানতে চাইলেও তাকে কোনো উত্তর দেননি পুলিশ কর্মকর্তারা। তারা শুধু জানান, ‘আপনাকে দেশের বাইরে যেতে না দিতে উপরের নির্দেশ আছে’। বিমানবন্দর থানার পুলিশ সূত্র এসব তথ্য জানায় প্রিয় দেশ ডটনেটকে। বিএনপি, জামায়াতের নেতৃত্বাধীন ১৮ দলের চলমান সরকার বিরোধী আন্দোলনে ‘ইসলামপন্থী জঙ্গিরা’ মাঠে নেমেছেন বলে গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের অভিযোগ। এ অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছেন ডা. ইমরানসহ জাগরণ মঞ্চের নেতাকর্মীরা। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থাতে তাদের মধ্যে অনেকে বিদেশে চলে যেতে চাচ্ছেন বলে গুজব আছে। এর মধ্যে গণজাগরণ মঞ্চের অনেকে আত্মগোপনে চলে গেছেন। ডা. ইমরানও শনিবার বিদেশে চলে যেতে চান। তিনি তিনদিনের জন্য কানাডা যেতে চাচ্ছিলেন বলে তার ঘনিষ্ঠদেরকে জানিয়েছেন। তবে পুলিশের বাধার কারণে তিনি বিদেশে যেতে পারেননি। তাকে ‘উপরের নির্দেশে’ বিদেশে যেতে বাধা দেয়া হয়নি। গণজাগরণ মঞ্চের ডা. ইমরানের ঘনিষ্ঠজনদের মধ্যে গুজব আছে, ডা. ইমরান কোনোভাবে বিদেশে যেতে পারলে আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে না পারলে তিনি আগামী কয়েক বছর পর্যন্ত দেশে ফিরবেন না। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশে থাকা নিরাপদ নয় বলে তিনি মনে করছেন। যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে গণজাগরণ মঞ্চের ব্যানারে আন্দোলন করে দেশ, বিদেশে আলোচিত হয়ে উঠেন ডা. ইমরান।
ডা. ইমরানের ঘনিষ্ঠ গণজাগরণ মঞ্চের এক কর্মী প্রিয় দেশ ডটনেট’র কাছে অভিযোগ করেন, ‘নির্বাচন সামনে রেখে হেফাজত ১৩ দফার বাস্তবায়নের নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। আগামী ২৫ ডিসেম্বর সংগঠনটি সমাবেশ কর্মসূচিরও ঘোষনা দিয়েছে। হেফাজত মাঠে নামলে গণজাগরণ মঞ্চকেও সরকার মাঠে চায়। এজন্যই ডা. ইমরানকে আপাতত সরকার দেশের বাইরে যেতে দিতে চাচ্ছে না।’ গণজাগরণ মঞ্চের দুই কর্মী প্রিয় দেশ ডটনেটকে বলেন, ‘ডা. ইমরান বিদেশে আত্মগোপন করতে চাচ্ছেন, এটা সত্য নয়। আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে গণজাগরণ মঞ্চ উৎসবের আয়োজন করছে। ১৬ ডিসেম্বর সকাল থেকে বিভিন্ন দেশিয় সাংস্কৃতিক পরিবেশনা, জাতীয় সঙ্গীত পরিবেশনের পর বিকেলে ‘কনসার্ট ফর বাংলাদেশ’র আদলে বিদেশি বন্ধুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন হবে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় ঢাকার শাহবাগ প্রজন্ম চত্ত্বরে এসব কর্মসূচির ঘোষণা করেন ডা. ইমরান। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন