ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

যেকোন সময় গ্রেফতার হতে পারেন খালেদা জিয়া


স্টাফ রিপোর্টার: আজ আদালতে হাজিরা না দিলে যেকোন সময় গ্রেফতার হতে পারেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তবে সার্বিক পরিবেশ বিবেচনায় সেটি দু-একদিন পেছাতেও পারে বলে জানা গেছে। এদিকে গ্রেফতারের সার্বিক প্রস্তুতি নিয়ে রেখেছেন বেগম জিয়াসহ কার্যালয়ে অবস্থানকারীরা।  
সূত্র মতে, জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় গত ২৫ ফেব্রুয়ারি আদালত বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করছে। এরপর তার কার্যালয় তল্লাশিরও নির্দেশ দেন আদালত। তবে গতকাল রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট  লেখা পর্যন্ত খালেদা জিয়াকে গ্রেফতার বা তার কার্যালয়ে তল্লাশি চালানো হয়নি। আজ বুধবার এই মামলা দু’টির শুনানির তারিখ রয়েছে।
খালেদা জিয়ার আইনজীবীসহ বিএনপির শীর্ষ নেতারা বলেছেন, খালেদা জিয়া নিরাপত্তাহীনতার কারণে আদালতে যাবেন না। যদি সরকার পর্যাপ্ত নিরাপত্তার পাশাপাশি তাকে তার কার্যালয়ে প্রবেশের গ্যারান্টি প্রদান করে তাহলে তিনি আদালতে যেতে পারেন। কিন্তু যেভাবে তার প্রবেশ পথে হামলা একং তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি দেয়া হচ্ছে তাতে বেগম জিয়া নিরাপত্তাহীন বোধ করছেন। 
এদিকে সরকারের মহল থেকে জানা গেছে, খালেদা জিয়া যদি আজ আদালতে হাজিরা না দেন তাহলে তাকে গ্রেফতার করা হবে এটা নিশ্চিত। তবে এক্ষেত্রে বেগম জিয়াকে আজ বা কখন গ্রেফতার করা হতে পারে তা এখনো ঠিক হয়নি। সরকারের পক্ষ থেকে বেগম জিয়াকে গ্রেফতারের পর কি অবস্থা হতে পার তা নিয়ে চুলচেরা বিল্লেষণ করছেন। পরিস্থিতি বুঝেই তারা ব্যবস্থা নিবেন বলে সূত্র জানায়। 
অন্যদিকে খালেদা জিয়াও গ্রেফতারের জন্য মানসিকভাবে প্রস্তুত হয়ে আছেন। যখন থেকে তাকে গ্রেফতারের হুমকি দেয়া হচ্ছিল তখন থেকেই তিনি গ্রেফতারের প্রস্তুতি নিয়ে রেখেছেন। তার গ্রেফতারের পর দল ও জোটের কর্মসূচি কিভাবে পরিচালিত হবে তার একটি নির্দেশনাও তিনি ঠিক করে রেখেছেন। 
উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রাত থেকে গুলশান কার্যালয়ে আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। কার্যালয়ে আরও আছেন, দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, প্রেস সচিব মারুফ কামাল খান, বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, মাহবুব আলম ডিউ, নিরাপত্তা সমন্বয়ক অবসরপ্রাপ্ত কর্নেল আবদুল মজিদ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খানসহ প্রায় অর্ধশতাধিক কর্মকর্তা-কর্মচারী।
দৈনিক সংগ্রামের সৌজন্যে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন