ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৪ মার্চ, ২০১৫

এশীয় নেতাদের কাছে প্রতিবেদন, বাংলাদেশের রাজনৈতিক অবস্থা খুবই সঙ্কটাপন্ন

04 Mar, 2015 এশিয়ার কয়েকটি দেশের রাজনৈতিক নেতাদের অংশগ্রহণে অনুষ্ঠিত একটি আন্তর্জাতিক সেমিনারে বাংলাদেশের বর্তমান পরিস্থিতি তুলে ধরা হয়েছে। এ বিষয়ে একটি লিখিত প্রতিবেদন সেমিনারে উপস্থিত নেতাদের কাছে হস্তান্তর করা হয়।
মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ১ মার্চ থেকে ৩ মার্চ ওয়ান ওয়ার্ল্ড হোটেলের বলরুমে ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অব এশিয়ান পলিটিক্যাল পার্টিস’ শীর্ষক ওই সেমিনার অনুষ্ঠিত হয়।
ইন্টারন্যাশনাল কনফারেন্স অব এশিয়ান পলিটিক্যাল পার্টিসের স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান ও জেনারেল সেক্রেটারি চুং ইউই ইয়ং এর কাছে হস্তান্তর করা ওই লিখিত প্রতিবেদনে ‘বাংলাদেশের সাম্প্রতিক রাজনৈতিক অবস্থা খুবই সঙ্কটাপন্ন’ উল্লেখ করা হয়। এতে বাংলাদেশে ঘটে যাওয়া হত্যা, গুম, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের নেতাকর্মীদের ওপর সরকারি নির্যাতন ও ক্রসফায়ারসহ দেশের সামগ্রিক পরিস্থিতি তুলে ধরা হয়।
প্রতিবেদনে বলা হয়, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে ক্ষমতাসীনদের একচ্ছত্র দাপট চলছে, যেখানে গণতন্ত্র ও মানবতা বিপন্ন। রাতের আঁধারে নেতাকর্মীদের বাড়ি থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ধরে এনে নির্বিচারে গুলি করে ‘ক্রসফায়ার’ নাটক সাজাচ্ছে। বিএনপি দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসা পুলিশ অবরুদ্ধ করে রেখেছে। সেখানে খাবার পাঠানোও বন্ধ করে দিয়ে অভুক্ত করে রেখে মানুষের মৌলিক অধিকার পুরোপুরি ক্ষুণ্ন করছে।
সেমিনারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পক্ষে উপস্থিত ছিলেন দলটির মালয়েশিয়া শাখার আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুব আলম শাহ।
এতে এশিয়া মহাদেশের বিভিন্ন দেশের রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন— থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী ইনলাক সিনাওয়াত্রা, ন্যাশনালিস্ট ইয়ং কংগ্রেস ভারতের জেনারেল সেক্রেটারি ড. গণেশ আম্বিক, শ্রীলঙ্কার বিরোধী দল নেতা ড. তুশিতা ওয়াইজমানা, নেপালের সাবেক প্রধানমন্ত্রী জালা নাথ কানাল এমপি, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সিনিয়র লিডার ও প্রধানমন্ত্রীর বিদেশ বিষয়ক পরামর্শক বিজয় জলি, নেপালের সাবেক ডেপুটি প্রাইম মিনিস্টার সুজাতা কৈরালা, কুর্দিস্থানের এমপি কারজান নূরী, আওয়াত মুস্তফা, ইন্টারন্যাশনাল কনফারেন্স অব এশিয়ান পলিটিক্যাল পার্টিসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জোস ডি ভেনিকা, সিনেটর মুশাহিদ হোসাইন এমপি, মালয়েশিয়ার ক্ষমতাসীন আমনুর সেক্রেটারি জেনারেল টেনকু আদনান মনসুর, আইসিএপিপি ইয়ুথ চিফ ড. শাহিদান কাসিম, জাপান ডেমোক্রেট পার্টির হেড অব ইন্টারন্যাশনাল ইকুহিশিকা ফুজিতা, কোরিয়ার এমপি সুখ এমডি, চীনা কমিউনিস্ট পার্টির জাং জিউই প্রমুখ। 
উৎসঃ দ্য রিপোর্ট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন