ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ মার্চ, ২০১৫

রাজধানীর বিভিন্ন থানায় জামায়াতের বিক্ষোভ মিছিল ও পিকেটিং


গণবিচ্ছিন্ন সরকারের পদত্যাগ ও নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে চলমান অবরোধ ও হরতালের সমর্থনে গতকাল শনিবার রাজধানীর বিভিন্ন থানায় বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াতে ইসলামীসহ ২০ দলের নেতাকর্মীরা।
চকবাজার : রাজধানীর চকবাজারের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াতে ইসলামী। সকাল ৭টায় অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন জামায়াতের ঢাকা মহানগরী মজলিসে শুরা সদস্য মোঃ আল আমিন ও মাহমুদুল হাসান, লালবাগ থানার ভারপ্রাপ্ত আমীর আবু নাঈম, জামায়াত নেতা আবু হানিফ, মোজাম্মেল, আঃ আউয়াল, শিবির নেতা মোঃ হিমেল, মোঃ আশরাফ প্রমুখ। মিছিলটি জগন্নাথ শাহ রোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আমলিগুলা বালুর ঘাট গিয়ে শেষ হয়।
শাহজাহানপুর : রাজধানীর শাহজাহানপুরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াতে ইসলামী। সকাল ৮টায় অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী শাহজাহানপুর থানা সেক্রেটারি মোঃ সাঈদুর রহমান, ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের অর্থ সম্পাদক সোহেল রানা, মানবাধিকার সম্পাদক হাসান মাহমুদ, থানা সভাপতি শাহাদাত হোসেন শিমুল, থানা সেক্রেটারি হাসান মাহফুজ, জামায়াত নেতা শহিদুল ইসলাম, সারোয়ার হোসেন প্রমুখ।
উত্তরা (পশ্চিম) : রাজধানীর উত্তরা-৩ নং সেক্টরের বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে জামায়াতে ইসলামী। সকাল ৭টায় অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত আমীর আবদুল্লাহ রেজা, আবু সা’দ, তরিকুল ইসলাম, জামাল উদ্দিন, আরিফ হোসেন, মোঃ সোহেল প্রমুখ।
লালবাগ অঞ্চল : সকালে অবরোধ ও হরতালের সমর্থনে রাজধানীর লালবাগ এলাকার বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে ২০দলীয় জোটের নেতাকর্মীরা। 
বাবুবাজারে পুলিশের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়া : সন্ধ্যায় অবরোধ ও হরতালের সমর্থনে রাজধানীর বাবুবাজারে ২০দলের নেতাকর্মীরা মিছিল শুরু করলে পুলিশ অতর্কিত লাঠিপেটা শুরু করে। তখন বিক্ষুব্ধ নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশের হামলায় এসময় জামায়াত-শিবিরের অন্তত ৫ কর্মী আহত হয়। জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী মজলিসে শুরার সদস্য মো আজমল হোসেনের নেতৃত্বে কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জামায়াত নেতা মতিউর রহমান, আবদুল্লাহ আল মামুন, আঃ মালেক, শিবির নেতা শরীফউদ্দিন ও জাহাঙ্গির হোসেন প্রমুখ। প্রেসবিজ্ঞপ্তি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন