ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৩

ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে গ্রেফতারে ছাত্রশিবিরের নিন্দা ও মুক্তি দাবি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। একই সাথে সংগঠনটির পক্ষ থেকে তার নি:শর্ত মুক্তিও দাবি করা হয়েছে। এক প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আব্দুল জব্বার বলেন, চলমান সরকার বিরোধী আন্দোলন দমন করতেই জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। ছাত্রজনতার আন্দালনে ভীত হয়ে সরকার জুলুম নির্যাতনের ধারাবাহিকতায় ছাত্রদলের এ শীর্ষ নেতাকে আটক করেছে। পতন নিশ্চিত জেনে অবৈধ আওয়ামী সরকার উন্মাদের মত আচরণ করছে। নয় মাস আগে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি, মেধাবী ও জনপ্রিয় ছাত্রনেতা দেলাওয়ার হোসেনকে একই কায়দায় গ্রেফতার করে অমানবিক বর্বর নির্যাতন চালানো হেয়ছে। ছাত্রশিবিরের একডজন কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করে নির্যাতন করা হয়েছে। ছাত্রনেতাদের প্রতি এমন অসদাচারণ ও দমনপীড়ন করে সরকার দেশের রাজনীতিতে এক কলঙ্কজনক অধ্যায়ের সূচনা করেছে।  শিবির সেক্রেটারী সরকারের প্রতি হুশিয়ার উচ্চারণ করে বলেন, ছাত্রনেতাদের নিয়ে ‘ছিনিমিনি’ খেলার পরিণাম ভাল হবেনা। ইতিহাস সাক্ষি, ছাত্রসমাজের বুকে আগুন জ্বালিয়ে কেউ টিকে থাকতে পারেনি। আপনারাও পারবেন না। ছাত্রসমাজের দূর্বার আন্দোলনে আপনারা পালানোর পথ ও পাবেন না।
তিনি অবিলম্বে আব্দুল কাদের ভুইয়া জুয়েলসহ গ্রেফতারকৃত ছাত্রদল ও ছাত্রশিবিরের সকল নেতাকে নি:শর্ত মুক্তি দিতে এবং ভবিষ্যতে এমন অন্যায় গ্রেফতার থেকে বিরত থাকতে প্রশাসনের প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন