ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৩

আব্দুল কাদের মোল্লা, সহকারী সেক্রেটারি জেনারেল বাংলাদেশ জামায়াতে ইসলামী

আব্দুল কাদের মোল্লা, সহকারী সেক্রেটারি জেনারেল বাংলাদেশ জামায়াতে ইসলামী 

২টি মন্তব্য:

  1. বাংলাদেশকে নেতৃত্বশূন্য, মেধাশুন্য করে আরও একটি সিকিম বানাতে ভারতের নির্দেশনা অনুযায়ী বিরোধী নেতৃবৃন্দকে জুডিসিয়ারি কিলিং এর ব্যবস্থা করছে আওয়ামী মহাজোট সরকার। যদি সত্যি সত্যিই এটা বাস্তবায়িত হয় তাহলে দেশের জন্য এবং জাতির জন্য ভয়াবহ বিপদ ডেকে আনবে। আল্লাহ আমাদের সেই রকম বিপদ থেকে রক্ষা করুন। মানুষের চেষ্টা যেখানে শেষ আল্লাহর সেখান থেকেই শুরু। আমরা জানি এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি মহান আল্লাহর হুকুম ছাড়া গাছের পাতাও নরে না। আল্লাহর ইচ্ছা কি আমরা জানি না। তবে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লার ফাঁসি হয়েছে বাংলাদেশের ১৬ কোঁটি মানুষ এটা শুনতে নারাজ। তার বেকসুর খালাস কামনাই তাদের প্রত্যাশা। মহান আল্লাহ জনগণের সে আশাই পূরণ করুন। আমীন। সুম্মামিন।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. মোল্লার রিভিউর অধিকার আছে কিনা এমন প্রশ্নের জবাবে ফৌজদারি আইন বিশেষজ্ঞ আনিসুল হক বলেন, সংবিধানের ১০৫ অনুচ্ছেদের অধিকার কাদের মোল্লার আছে। এ অধিকার যদি দেওয়া হয়, তাহলে এ রায়ের স্বচ্ছতা নিয়ে কোনো দিন প্রশ্ন উঠবে না।
      সংবিধান বিশেষজ্ঞ ড. শাহদিন মালিক বলেন, সংবিধান অনুযায়ী কাদের মোল্লার রিভিউ করার অধিকার আছে। এখন সুপ্রিমকোর্টই এ ব্যপারে সিদ্ধান্ত দেবেন। রিভিউর অধিকার দেয়া হলে বিচার নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবেন না।

      মুছুন