ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৩

লালমনিরহাটে জিএম কাদেরকে অবাঞ্চিত ঘোষণা।

বাণিজ্যমন্ত্রী ও লালমনিরহাট-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদেরকে অবাঞ্চিত ঘোষণা করেছে বিএনপিসহ ১৮দলের নেতা-কর্মীরা। বাণিজ্যমন্ত্রীকে লালমনিরহাট প্রবেশ নিষিদ্ধ করে প্রতিহত করতে পথে পথে ঝাড়–ও লাঠি শোঠা নিয়ে হাজার হাজার লোকজন অবস্থান করছে। লালমনিরহাট-৩ সদর আসনের এমপি বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের মহাজোটের এমপি নির্বাচিত হওয়ার পর এলাকার সাধারণ ভোটারদের সাথে প্রতারনা করেছেন। ভোট নিয়ে জিএম কাদের ঢাকা অবস্থান করেন। এলাকার সাধারণ ভোটারদের সাথে রাখেন না কোন প্রকারের যোগাযোগ। এলাকায় জাতীয় পার্টির কয়েকজন নেতার মাধ্যমে নিয়ন্ত্রণ করছেন রাজনীতি। লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি আসাদুল হাবিব দুলু এক সমাবেশে বাণিজ্যমন্ত্রী জিএম কাদেরকে লালমনিরহাটে অবাঞ্চিত ঘোষণা করে। লালমনিরহাটে প্রবেশ নিষিদ্ধ করেন ১৮ দলের নেতা-কর্মীরা।  
রোববার রংপুর আসেন জিএম কাদের । তিনি লালমনিরহাটে রোববার দুপুরে আসছেন এমন খবরে বিএনপিসহ ১৮ দলের নেতা-কমীরা লালমনিরহাট শহরের মিশন মোড় থেকে মহেন্দ্রনগর,বুদার বাশেরতল ১০ কিলোমিটার এলাকায় জিএম কাদেরকে প্রতিহত করতে লাঠি শোটা, ঝাড়– নিয়ে অবস্থান নেয়। রাস্তার পাশের সাত থেকে আটশ সরকারি গাছ কেটে সড়ক অবরোধ করে রেখেছে। প্রতিহতের খবরে বাণিজ্যমন্ত্রী লালমনিরহাটে প্রবেশ করতে পারেননি। একটি সূত্রে জানাগেছে তিনি লালমনিরহাট-৩ আসনের জন্য মনোনয়ন পত্র জমা দেওয়ার কথা ছিলো। লালমনিরহাট পুলিশ সুপার হাবিবুর রহমান জানান, বানিজ্যমন্ত্রী জিএম কাদের রংপুরে রয়েছেন তবে তার লালমনিরহাট আসার ব্যাপারে তাদের কাছে কোন তথ্য আসেনি।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন