ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৩ মার্চ, ২০১৫

মুসলমানদের ইংল্যান্ড থেকে বের করে দেয়ার দাবী নাজি সংগঠন প্যাগিডারঃ প্রতবাদে মুসলমানদের র‌্যালী


জার্মান নাজী সংগঠন প্যাগিডার নেতৃত্বে এ সমাবেশটি ২৮ ফেব্রুয়ারি করা হয়। এর প্রতিবাদে নিউক্যাসল ইউনাইটস নামে একটি সংগঠন শোভাযাত্রা করেছে।
প্যাগিডার নেতারা সমাবেশে বলেন, মুসলমানেরা ব্রিটেন দখল করে নিবে। ইসলাম ও মুসলিমদের এখনি রুখে দিতে হবে। ব্রিটেন থেকে তাদের বের করে দিতে হবে। এসময় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৫জনকে আটক করেছে পুলিশ।
এসময় প্যাগিডার নেতাকর্মীরা মদ্যপ অবস্থায় ছিল। তারা ইসলাম ও মুসলিম বিরোধী ফ্যাস্টুন ও প্ল্যাকার্ড বহন করে। নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও উশৃঙ্খল আচরণ আর সিটির পরিবেশ ও শান্তি-শৃঙ্খলা বিঘ্ন করার অপরাধে শোভাযাত্রা থেকে পাঁচ ব্যাক্তিকে আটক করে পুলিশ।
অপরদিকে ইসলাম বিরোধী র‌্যালী ও মুসলমানদের বের করে দেয়ার হুমকির প্রতিবাদে নিউক্যাসল ইউনাইটসের ব্যানারে শোভাযাত্রা বের করে মুসলমানরা। শোভাযাত্রার নেতৃত্ব দেন এমপি জর্জ গ্যালোওয়ে।
এসময় জর্জ গ্যালোওয়ে তার বক্তব্যে বলেন, আমি জার্মানদের ভালোবাসি। ব্র্যাডফোর্ড থেকে আমি জার্মান কার চালিয়ে নিউক্যাসলে এসেছি। কিন্তু ব্রিটেনের শান্তি শৃঙ্খলা ভঙ্গকারী ও বর্ণবাদ উস্কে দেয়ার জন্য নাজী-হিটলারীজমকে আমি ঘৃণা করি।
আমরা প্যাগিডার জার্মানির হিটলার-নাজিজম বর্ণবাদ এখানে আমদানি হতে দিতে পারিনা। শান্তিপূর্ন সমাবেশে নর্থ ইস্টের ২ হাজারের বেশি লোকজন অংশগ্রহন করে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন