ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ মার্চ, ২০১৫

একযোগে মিডিয়া সন্ত্রাস.....আবদুল জব্বার


চট্রগ্রামের সীতাকুন্ড পাহাড়ে বিপুল পরিমান বোমা ও অস্ত্র উদ্ধার এবং তিনজন গ্রেপ্তারের সংবাদ শিবিরের আস্তানা থেকে বোমা ও অস্ত্র উদ্ধার বলে একযোগে প্রচার করছে টিভি চ্যানেলগুলো!!!
-কোন যাচাই বাছাই না করে ছাত্রশিবিরকে এ ঘটনার সাথে কেন দায়ী করা হচ্ছে?
-কেন একযোগে মিডিয়া সন্ত্রাস?
-এযাবৎকালে কেউ কি দেখেছেন ছাত্রশিবির হাতে অস্ত্র নিয়েছে?
আমরা অত্যন্ত দৃঢ়তার সাথে বলতে পারি এই ঘটনার সাথে ছাত্রশিবিরের দুরতম সম্পর্কও নেই। মাস খানেক আগেও এরকম অস্ত্র উদ্ধারের ঘটনায় শিবিরের নাম জড়িয়ে সিন্ডিকেট মিডিয়া সন্তাস হয়েছে। শেষ পর্যন্ত শিবিরের কোন সংশ্লিষ্ঠতা প্রমান করতে পারে নাই প্রশাসন, বাহিনী এবং মিডিয়া।
বারবার প্রমাণিত হয়েছে ছাত্রশিবির সন্ত্রাসের রাজনীতি করেনা। এবারো তা অচিরেই প্রমাণিত হবে ইনশাল্লাহ!
আসলে চলমান জনগণের যৌক্তিক আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতেই একযোগে এই মিডিয়া সন্ত্রাস!! কারা বোমা ও অস্ত্রের রাজনীতি করে দেশবাসীর কাছে সব দিবালোকের মত স্পষ্ট।
যারা অপপ্রচার চালিয়ে আপাতত কারো স্বার্থসিদ্ধি করতে চায় তারা মুলতঃ শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টা করে মাত্র। কিন্তু সত্য উদ্ভাসিত হয় আপন আলোয়।
সত্যিকারার্থে বোমা ও অস্ত্র উদ্ধারের ঘটনা যদি সত্য হয়ে থাকে তাহলে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে আসল জড়িত অপরাধীদের খুঁজে বের করা হউক। ফেসবুক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন