ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৩

আমার সচেতন মন অচেতন ভাবে বলল "ভাই যুদ্ধ লাগছে নাকি?"

অফিস থেকে আসছিলাম সি.এন.জি তে করে। সাথে ৩ কলিগ। নয়াবাজার মোড়ে পুলিশ সংকেত দিল। ড্রাইভার সাইড করলো।একজন কম বয়সী সিপাহি বলে উঠলো "হাত উপর করেন"। আমার সচেতন মন অচেতন ভাবে বলল "ভাই যুদ্ধ লাগছে নাকি?" হেসে দিল সে, সাথে আমার ৩ কলিগ!
চেকাপ শেষ হতেই সি.এন.জি তে চেপে বসলাম পিন পতন নিরবতা। খুব অপমান বোধ করছিলাম এই ভেবে" স্বাধীন দেশের পরাধীন নাগরিক আমি"। তাহলে আমাকে মুক্তিযুদ্ধের গল্প শুনিয়ে কি লাভ? আমিতো মুক্ত নই! ৭১ এ যেমন আমার পূর্ব পুরুষ মান জলাঞ্জলি দিয়েছিল ঠিক তেমনি আমিও দিলা্‌ম। হয়তো তাদের মত জীবনও দিতে হবে এই মানের জন্য, অপমান থেকে মুক্তির জন্য। আজকের এই অপমান তোমাকে উৎসর্গ করলাম হে সম্রাজ্ঞি। আর বিচার প্রার্থী হয়ে রইলাম সকল সম্রাট এর শ্রেষ্ঠ সম্রাট এর শেষ বিচারালয়ে।

-ফ্যন পোস্ট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন