ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৩

ফাঁসির আগ মুহূর্তেও হাস্যোজ্জ্বল ছিলেন কাদের মোল্লা

ফাঁসি কার্যকর হওয়ার আগ মুহূর্তেও হাস্যোজ্জ্বল ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লা। গতকাল রাত ১০টা ১ মিনিটে তার ফাঁসির রায় কার্যকর করা হয় বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ। 
এর আগে কাদের মোল্লার সাথে তার পরিবারের সদস্য ও স্বজনেরা শেষবারের মতো দেখা করতে কারাগারে যান। তারা বেরিয়ে আসার পরপরই কাদের মোল্লাকে কারা কর্তৃপক্ষ জানায়, ‘আজ বৃহস্পতিবার রাতেই আপনার ফাঁসির রায় কার্যকর করা হবে। আপনি মানসিকভাবে প্রস্তুত হোন।’ এরপর রাত সাড়ে ৮টায় কাদের মোল্লাকে গোসল করাতে নিয়ে যায় কারা কর্তৃপক্ষ। 
 পরে কারা কর্তৃপক্ষ কাদের মোল্লার কাছে রাতের খাবার সরবরাহ করেন। খাবারের মধ্যে ছিল ভাত, গরুর গোশত, মুরগির গোশত এবং তিন প্রকারের সবজি। রাতের খাবার খেয়ে নামাজ আদায় করে কুরআন তিলাওয়াত করেন তিনি।
ফাঁসির আগ মুহূর্তে কাদের মোল্লার সাথে পরিবারের সদস্য ও স্বজনেরা দেখা করতে গেলে কারাগারের কনডেম সেলে একটি মোড়াতে বসা ছিলেন তিনি। সে সময় পরিবারের সদস্যদের সাথে স্বাভাবিকভাবেই শেষবারের মতো কথাবার্তা বলেন তিনি। উল্লেখ্য, গত মঙ্গলবার রাতেই কাদের মোল্লাকে ফাঁসি দেয়ার সব প্রস্তুতি প্রায় শেষ হয়েছিল। কিন্তু রায় বাস্তবায়নে স্থগিতাদেশের ফলে তা কার্যকর সম্ভব হয়নি। সে সময় তাকে কয়েদির পোশাক পরানো হয়েছিল। কিন্তু গতকাল তিনি সাধারণ পোশাক পরে ছিলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন