ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৩

আমরা এই দেশের বিবেকবান দেশ প্রেমিক মানুষকে জানাতে চাই ???


দেশের প্রতিষ্ঠিত ও প্রমাণিত দুর্নীতি মুক্ত সমস্ত অপরাধ মুক্ত সম্মানিত ব্যক্তি বর্গদেরকে রাজনৈতিক প্রতিপক্ষকে আদর্শ দিয়ে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিচারের নামে অবিচার করে দেশকে, দেশের মানুষের সুখ শান্তিকে ও দেশকে ধ্বংস করে দিয়ে বাংলাদেশেকে ভারতের কথামত অনিশ্চিত গন্তব্যের দিকে ধাপিত করা হচ্ছে। তাই আপানদেরকে অবশ্যই দেশের জন্যে এই দেশের মানুষের জন্যে আওয়ামী ষড়যন্ত্রকে রুখে দেওয়ার দায়িত্ব। আমার আপনার সবার কেন না এই দেশের মানুষের কাছে বিগত ৪৩ বছরে যা দেখছি তাতে আমাদের বিশ্বাস হয়েছে যাদেরকে রাজাকার ,যুদ্ধাপরাধ্‌ ধর্ষণ কারী , লুটপাট কারী হিসাবে শুনেছি তারাই দেশের আসল ও প্রকৃত সৎ, আদর্শবান, চরিত্রবান ধর্ষণ মুক্ত, দুর্নীতি মুক্তি, অপরাধ মুক্ত, প্রতিহিংসা মুক্ত, অহংকার মুক্ত যা দেশের মানুষের কাছে প্রমাণিত সত্য প্রমাণ স্বরূপ একটি কথা না বললেই নয়। সারা বাংলায় যতগুলী থানা আছে বাংলাদেশের কোন একটি থানাতে বিগত ৪০ বছর ধরে আজ পর্যন্ত বাংলাদেশ জামায়াতের নেতা যাদেরকে অপরাধী বলে আওয়ামী আদালত প্রচার করছে কর্মী এমন কি সমর্থক তাঁদের বিরুদ্ধে আজ পর্যন্ত একটি চুরির মামলা, একটি ধর্ষণের মামলা, একটি নারী নির্যাতনের মামলা, হিন্দুদের জমি দখলের মামলা এমন কোন অপরাধের জন্যে নথিভুক্ত হয়নি। আমার এই কথাটির সাথে যদি কেউ চ্যালেঞ্জ করেন তা করতে পারেন । আমাই চ্যালেঞ্জ দিয়ে বলছি আপনারা প্রমাণ করতে পারবেন না তাই বলছি আমরাই সব চাইতে প্রমাণিত সুশৃঙ্খল আমরাই অপরাধ মুক্ত। কাজেই আওয়ামী জাহিলরা যতই চেষ্টা করুক আমাদেরকে বাংলাদের মানুষের কাছে মিথ্যা ভিত্তিহীন অপরাধে দণ্ডিত করতে পারবেন না । তাই বলছি আপনারা যুদ্ধাপরাধী নাটক বন্ধ করুন দেশের মধ্যে শান্তি ফিরিয়ে আনুন ।আমরা শান্তি চাই। আমরা দেশের উন্নতি চাই দেশের মধ্যে সংঘাত বাঁধিয়ে দেশকে ধ্বংসে নিমিজ্জিত করতে চাই না।
সব শেষ বলতে চাই বাংলার ১৬ কোটি মানুষের সুখ শান্তির জন্যে আওয়ামীলীগ বাংলার মাটি থেকে মুছেফেলা সময়ের একান্ত দাবী একমত হলে শেয়ার করে দেশবাসীকে দেখার সুযোগ করে দিন প্লীজ।

শাহীদ মোবারক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন