ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৩

সাতক্ষীরায় যৌথ বাহিনীর অভিযানে বুলড্রোজার দিয়ে জামায়ত নেতাদের বসতবাড়ি ভেঙে দেওয়া করুন দৃশ্য

সাতক্ষীরায় যৌথ বাহিনীর অভিযানে বুলড্রোজার দিয়ে জামায়াত নেতাদের বসতবাড়ি ভেঙে দেওয়া করুন দৃশ্য। যারা ৭১ সাল দেখেন নি, তারা ইচ্ছে করলে সাতক্ষীরা গিয়ে দেখতে পারেন। সীমান্ত দিয়ে আসা বিজিবি'র পোশাক পরিহিত র' এর সদস্যরা কিভাবে নির্বিচারে আমাদের মা-বোনদের উপর গুলি করেছে এবং তাদের ইজ্জতের উপর আঘাত হেনেছে। শিশুদের হত্যা করা হয়েছে। অনেককে গুম/পুঁতে ফেলা হয়েছে। সবই হয়েছে/হচ্ছে স্থানীয় আওয়ামীলীগের সহযোগিতায়। মুক্তিযুদ্ধের চেতনা এইগুলো? বিশ্বাস না হলে দেখে আসতে পারেন। এ ভাবেই ফেসবুকে দেশের বিবেক বুদ্ধিসম্পন্ন মানুষের কাছে।     
সাতক্ষীরায় আওয়ামীলীগ ও যৌথবাহিনীর হামলায় বিধ্বস্ত জামায়াত‬ নেতা আব্দুল খালেকের বাড়ি। এইভাবে বাড়িটিকে ধ্বংস করতে ব্যবহার করে বুলডোজার। যেন নিরীহ প্যালেস্টাইনদের উপর ইসরাইলি যুদ্ব। সরকারের বুঝা উচিত ইসরাইল গায়ের জোরে সাময়িকভাবে কিছু করলে ও সাধারণ মানুষের স্যামপ্যাথি কিন্তু প্যালেস্টাইনদের পক্ষে।


 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন