ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৯ মার্চ, ২০১৫

রংপুরে শ্রমিক কল্যাণের সভাপতি নিহত

ঢাকার নিউজ-০৯ মার্চ ২০১৫: রংপুরের মিঠাপুকুর উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি নাজমুল হুদা লাভলু কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। তবে পরিবারের দাবি তাকে গুলি করে হত্যা করেছে পুলিশ।
নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে রংপুর গোয়েন্দা বিভাগের জ্যেষ্ঠ পরিদর্শক শরীফুল ইসলাম নয়া দিগন্তকে জানান, সোমবার ভোররাত সাড়ে তিনটায় পুলিশের টহল গাড়ি রংপুর-ঢাকা মহাসড়কে ডিউটি করছিল। এ সময় রাস্তার পাশে কয়েকজন দুর্বৃত্তকে গাছ কাটতে দেখে পুলিশ তাদেরকে বাধা দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে পেট্রল বোমা, ককটেল ও গুলি ছোঁড়ে দুর্বৃত্তরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলের পাশে একটি পুকুরে গুলিবদ্ধ অবস্থায় লাভলুকে উদ্ধার করে রংপুর মেডিক্যালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাভলু উপজেলার লতিফপুর ইউনয়নের মির্জাপুর গ্রামের নুরুন্নবীর শাহের ছেলে। তিনি শ্রমিক কল্যাণ ফেডারেশনের মিঠাপুকুর উপজেলা সভাপতি। এর আগে মিঠাপুকুর উপজেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি ছিলেন তিনি।
নিহতের পিতা নুরুন্নবী অভিযোগ করে বলেন, দুই/তিনদিন আগে আমার ছেলেকে পুলিশ বাড়ি থেকে তুলে নিয়ে গেছে। এরপর তাকে হত্যা করে ক্রসফায়ার নাটক সাজিয়েছে। তিনি এর সাথে জড়িত আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যদের কঠোর শাস্তি দাবি করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন