ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৭ মার্চ, ২০১৫

ফের ১০ দিনের রিমান্ডে মান্না

গুলশান থানায় দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে দশ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। সেনা বিদ্রোহে উসকানি দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড শেষে মান্নাকে রাষ্ট্রদ্রোহ মামলায় ১০ দিনের রিমান্ডে নেয়া হলো।
শনিবার মান্নাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানান গুলশান থানার উপ-পরিদর্শক(এসআই) আবদুল বারী। শুনানী শেষে ম্যাজিস্ট্রেট আতাউল হক এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন।
বিএনপি নেতা সাদেক হোসেন খোকা ও অজ্ঞাত এক ব্যক্তির সাথে ফোনালাপ ফাঁসের পর গত বৃহস্পতিবার মান্না ও খোকার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলাটি করা হয়। তার আগে গত ২৩ ফেব্রুয়ারী মান্নাকে তার ভাইয়ের বাসা থেকে ডিবি পরিচয়ে তুলে নেতা হয় বলে তার স্বজনরা অভিযোগ করেন।
তখন পুলিশের পক্ষ থেকে বিষয়টি অস্বীকার করা হলেও ২১ ঘন্টা পর গুলশান থানায় তাকে হস্তান্তর করে র‌্যাব। ২৪ ফেব্রুয়ারী রাত ১১টার দিকে ধানমন্ডির স্টার কাবাবের পাশ থেকে র‌্যাব তাকে আটক করেছিল বলে দাবি করা হয়। সেনাবাহিনীর সদস্যদের বিদ্রোহে উসকানি দেয়ার মামলায় ঔরাতেই তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরদিন আদালতে হাজির করে পুলিশ তাকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। 
উৎসঃ বাংলামেইল ডটকম

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন