ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০১৫

মানবাধিকার কমিশনের চেয়ারম্যান মানুষ হত্যার প্ররোচনা দিয়েছেন: আসিফ নজরুল

আসিফমানবাধিকার কমিশনের চেয়ারম্যান মানুষ হত্যার প্ররোচনা দিয়েছেন বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. আসিফ নজরুল।
বুধবার বিকেলে তার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ মন্তব্য করেন।
সেই স্টাটাসটি নিম্নে তা হুবুহু তুলে ধরা হলোঃ
মানবাধিকার কমিশন চেয়ারম্যান নাশকতা দমনের নামে মানুষ হত্যার প্ররোচনা দিয়েছেন । এখন বিরোধী দলের নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সরকারকে বলছেন । বিচারাধীন বিষয়ে মাহমুদুর রহমান মান্নার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলে উনি নিজেই মান্নার মানবাধিকার লঙ্ঘন করেছেন ।
উনার বরং দায়িত্ব ছিল পেট্রোল বোমার সাথে সাথে ক্রসফায়ার, গণপিটুনীর নামে পুলিশের হত্যাকাণ্ড এবং গ্রেফতার বাণিজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর । উনার দায়িত্ব ছিল বিভিন্ন বাহিনী প্রধান এবং মন্ত্রীদের মানুষ হত্যার আদেশের বিরুদ্ধে সোচ্চার হওয়া । ওনার উচিত ছিল মানুষের ভোটাধিকার হরণ কারী 5 জানুয়ারি নির্বাচনের বিরুদ্ধে প্রতিবাদ করার । উনি জনগণের টাকায় বেতন, ভাতা এবং পুলিশি নিরাপত্তা পাচ্ছেন এজন্যই। অথচ তিনি নিজেই পুলিশি হত্যা, নির্যাতন আর ভূয়া নির্বাচনের পক্ষে দাঁড়িয়েছেন ।
মানবাধিকার কমিশন চেয়ারম্যান -এর কারণে মানবাধিকার কমিশন কে এখন মানবাধিকার দমন কমিশন বলে মনে হচ্ছে । তিনি নিজেই মানবাধিকার হত্যার সবচেয়ে বড় প্ররোচনাকারী হয়েছেন।
উৎসঃ ফেসবুক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন