ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬

আইআইইউসি’র ছাত্রী নেহলিনের মর্মান্তিক মৃত্যুতে ভিসি, ট্রাস্ট সদস্যদের শোক প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)-এর ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের সপ্তম সেডিমষ্টারের ছাত্রী কাজী নেহলিন ১১ আগষ্ট ২০১৬ই তারিখ বৃহস্পতিবার দুপুর দেড়টায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এ.কে.এম. আজহারুল ইসলাম এবং বোর্ড অব ট্রাস্টীজে৭র সদস্যগণ গভীর শোক প্রকাশ করে এক যৌথ বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে কর্তৃপক্ষ নিহতের আত্মার মাগফিরাত কামনা করেন এবং মরহুমার শোকসন্তপ্ত্ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
বিবৃতিতে আরো উল্লেখ্ করা হয়, এই সড়ক দূর্ঘটনায় ১৩জন ছাত্রী গুরুতর আহত হওয়ায় বিশ্ববিদ্যালয় পরিবার মর্মাহত হয়েছেন।দূর্ঘটনার সংবাদ পাওয়ার পরপরই আইআইইউসি’র ভাইস চ্যান্সেলল, বোর্ড অব ট্রাস্টীজে৭র সদস্যগণ, ডিনবৃন্দ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা এবং বিপুলসংখ্যক ছাত্রছাত্রী হাসপাতালে ছুটে যান,  আহত ছাত্রীদের সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণ করেন এবং আহতদের সুচিকিৎসার ব্যয়ভার বিশ্ববিদ্যালয় কর্তৃক বহনের সিদ্ধান্ত ঘোষণা করে। 
বিবৃতিতে আরো উল্লেখ্ করা হয়, নিহতের আত্মার মাগফিরাত কামনা করে আগামী ১২ আগষ্ট জুমার নামাজের পর আইআইইউসির কেন্দ্রীয় মসজিদের এক দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে।এছাড়া আগামী ১৪ আগষ্ট এক শোকসভা ও দোয়া অনুষ্ঠান করা হবে।
শোক পালন উপলক্ষে শোকাচ্ছন্ন  আইআইইউসি পরিবার আগামী ১৪ আগষ্ট রোববার পর্যন্ত সকল ক্লাস এবং পরীক্ষা স্থগিত থাকবে।
এছাড়া দূর্ঘটনা তদন্তের জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন