ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২২ আগস্ট, ২০১৬

নানা গুঞ্জন >> কেবিনেট বৈঠকে মন্ত্রীদেরও দেহ তল্লাশী করে ঢোকানো হল


বাংলাদেশ বার্তা ডেস্ক ২২ আগষ্ট’১৬ঃ  আজ সোমবার মন্ত্রিপরিষদ বৈঠকে আসা সবাইকে বডি সার্চ করার পর ঢুকতে দেয়া হয়েছে। মন্ত্রীদের হাতে যে ব্রিফকেস থাকে প্রত্যেকটা ব্রিফকেস খুলে চেক করা হয়েছে।
এ সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন সংস্লিষ্ট কর্মকর্তার কাছে আপত্তি জানিয়ে বলেন, মন্ত্রীদের কি এভাবে বডি চেক করার প্রয়োজন আছে?
জবাবে গোয়েন্দা কর্মকর্তা বলেন, আমাদের উপর এমনই নির্দেশ দেয়া আছে। মন্ত্রিপরিষদ বিভাগ সুত্রে এই তথ্য জানা গেছে।
জানা গেছে, আগস্ট মাসে বিশেষ নিরাপত্তার অংশ হিসেবে এই ব্যাবস্থা নেয়া হয়েছে। আগষ্ট মাসেই সাধারনত স্বাধীনতা বিরোধীরা অপতৎপরতায় লিপ্ত হয়। বঙ্গবন্ধুকে আগষ্ট মাসে হত্যা হরা হয়েছিলো। শেখ হাসিনার উপরও গ্রেনেড হামলা হয়েছিলো আগষ্ট মাসে। এর সাথে সম্প্রতি সারা দেশে জেএমবি আনসারউল্লাহ বাংলা টিম সহ বিভিন্ন জঙ্গি তাদের কর্মকা- চালিয়েছে। তারা ব্লগার, পুরোহিত সহ বিভিন্ন ধর্মের লোকদের হত্যা করেছে। এছাড়া হলি আর্টিজানে হামলা করে বহু বিদেশীকে হত্যা করেছে। এসব ঘটনার প্রেক্ষিতে আগষ্ট মাসে বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা নেয়া হয়েছে।
এদিকে মন্ত্রীদের তল্লাশীর ঘটনাকে সাধুবাদ জানিয়েছেন একাধিক মন্ত্রী। তারা বলেছেন, বিভিন্ন উপায়ে বিভিন্ন সময়ে বঙ্গবন্ধু ও তার পরিবারকে নিশ্চিহ্ন করার চেষ্টা হয়েছে। তারই উদাহরন ২১ আগষ্ট। তারা বলেন, মন্ত্রীদের অবিশ্বাস করে এই তল্লাশী করা হয়নি। মন্ত্রীর আশেপাশে অনেক লোক থাকে। তারা টাকার লোভে অনেক অপকর্ম করতে পারে। মন্ত্রীর গাড়িতে বা হাতে কৌশলে কিছু দিয়ে দিতে পারে। এজন্য বিশেষ এই ব্যবস্থা নেয়া হয়েছে। আমরা একে সাধুবাদ জানাই ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন