ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৭ আগস্ট, ২০১৬

সুন্দরবন ধ্বংস করে রামপাল বিদ্যুত কেন্দ্র চাইনাঃ ভারতীয় হাই কমিশনারের ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার আসার খবরে তাত্ক্ষণিক বিক্ষোভ প্রদর্শন


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  ভারতীয় হাই কমিশনারের ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার আসার খবর জানতে পেরে তাত্ক্ষণিক সিদ্ধান্তে বিক্ষোভ প্রদর্শনের আয়োজন করা হয়। ঐ বিক্ষোভ চলাকালীন সময়ের ৪৫ সেকেন্ডের একটি ভিডিও আমরা শেয়ার করি রাত ৮টা'র দিকে। ভিডিওটি ভাইরাল হয়।

কিন্তু মাত্রই জানতে পারলাম যে ভিডিওটি ফেসবুক থেকে আপলোডকারীর অজান্তেই সরিয়ে ফেলা হয়েছে। বিষয়টা এখনও ব্যাখ্যাতীত। কারণ আমরা জানি না, প্রশাসনের কাছে কোন প্রযুক্তি আছে বা কীভাবে কার সাথে কী চুক্তি হয়েছে।
ভিডিওটি তাই এখানে আপলোড করা হল, সাথে দেয়া হল ইউটিউব লিংক। এক জায়গা থেকে বন্ধ করলে আপনারা দশ মাধ্যমে ছড়িয়ে দিন। সবাই যার যার অবস্থান থেকে সুন্দরবন বাঁচাতে উদ্যোগী হোন।
হয়তোবা এই পেইজটিও নানা কায়দা-কানুনে বন্ধ করে দেয়া হবে। কিন্তু এরই মাঝে সুন্দরবনের ব্যাপারে সকলেই জেনে গেছে, তাই ফেসবুক পেইজ চালানোর চেয়ে এখন রাজপথের লড়াইয়ে অংশগ্রহণই জরুরী।
সুন্দরবনকে ঘিরে জনদাবী আদায়ের ইতিহাস তৈরী হতে যাচ্ছে। আপনারা সেই ইতিহাসে অংশ নিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন