ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬

ফরিদপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে জামায়াতের ত্রাণ বিতরণ


বাংলাদেশ বার্তা ডেস্ক ২৩ আগষ্ট’১৬ঃ  ফরিদপুরের উপর দিয়ে বয়ে যাওয়া গত রোববারের প্রলয়ঙ্করী ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। 

আজ মঙ্গলবার বিকেলে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ৮২টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। 

এসময় ফরিদপুর জেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুত তাওয়াব, নায়েবে আমীর মোহাম্মদ খালেস ও আবু হারিস মোল্যা, সেক্রেটারী অধ্যক্ষ মওলানা বদরুদ্দীন, কোতয়ালী থানা জামায়াতের আমীর মো: জসীমউদ্দিন, মো: ইউনুস মোল্যা, মো: শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন। 

জেলা জামায়াতের আমীর জানান, ফরিদপুরের সদর ও পাশ্ববর্তী সালথা উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া গত রোববারের প্রলয়ঙ্করী ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে জামায়াতের পক্ষ হতে ত্রাণ সহায়তা প্রদান করা হবে। 

প্রথম পর্যায়ে আলিয়াবাদ ইউনিয়নের আলিয়াবাদ গ্রামের ৮২টি পরিবারের মাঝে মঙ্গলবার এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়। এরপর পর্যায়ক্রমে অন্যান্য স্থানেও এ কার্যক্রম চলবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন