ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬

তুমি কাদের মোল্লার দেশের লোক, তোমার থেকে অর্থ গ্রহন করব না, মোল্লার সম্মানে তোমাকে সব উপহার দিয়ে দিলাম....!!"


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  তুমি কাদের মোল্লার দেশের লোক, তোমার থেকে অর্থ গ্রহন করব না, মোল্লার সম্মানে তোমাকে সব উপহার দিয়ে দিলাম....!!"
তুরস্কের এই ব্যবসায়ীর কাদের মোল্লার প্রতি ভালবাসা বাকরুদ্ধ করে দিল....!!
.সময়টা ২০১৪,কাদের মোল্লা ভাইকে হারানোর শোক বিশ্ব মুসলিম তখনো ভুলে নি,তখনই সাবেক কেন্দ্রীয় সভাপতি মতিউর রহমান আকন্দ ভাই সাংগঠনিক কাজে ইংল্যান্ড গেলেন। সেখানে বিভিন্ন দেশের আইনজীবিদের এক ডিনারে গেলেন তিনি।কিন্তু অন্যান্য আইনজীবিরা যখন জানলেন তখন-নেদারল্যান্ড,স্কটল্যান্ড, সাউথ আফ্রিকা সহ কয়েকদেশের মানুষ উনাকে এই বলে ভর্ত্সনা করলেন যে তিনি এমন দেশের মানুষ যেখানে কাদের মোল্লাকে হত্যা করা হয়েছে,কিন্তু আকন্দ ভাই যে মোল্লা ভাইয়ের সহযোদ্ধা এটা জানলে হয় তো ততটা ভর্ত্সনা করত না।
এক তুরস্কের নাগরিক এই বলে কাঁদতে শুরু করল যে-"তোমরা উস্তাদ কাদের মোল্লাকে হত্যা করেছো ...!!"
এক বাংগালী কিন্তু লন্ডন থাকেন, তিনি তুরস্কে বেড়াতে গিয়ে শপিং করতে গেলেন,এক দোকান থেকে অনেক শপিং করার পর দোকানের মালিক বুঝল ক্রেতা বাংলাদেশের, দোকানি সাথে সাথে টাকা ফেরত দিয়ে বলল-"তুমি যে দেশের লোক সে দেশে আব্দুল কাদের মোল্লাকে অন্যায় ভাবে হত্যা করা হয়েছে,মোল্লা নৃশংসতার শিকার, যে দেশে মোল্লার রক্ত ঝরেছে তুমি সেখানের মানুষ, আমি তোমার কাছ থেকে কোন মূল্য নিব না, মোল্লার সম্মানে আমি সব তোমাকে উপহার দিলাম, তুমি কি মোল্লা সম্পর্কে কিছু জানো?? তার পরিবার কেমন আছে??মোল্লার জন্য আমার পরিবারে সব সময় কান্না লেগেই আছে.....!!""
.তুরস্কের এই ব্যক্তি মোল্লা ভাইয়ের কেউ হোন না, কোন দিন দেখা বা কথাও হয় নি,অথচ তার পরিবার আজও মোল্লা ভাইয়ের জন্য কাঁদে। তারা জানে না আব্দুল কাদের মোল্লা কে, তারা শুধু এটাই জানে যে, তিনি একজন শহীদ, তাদের উস্তাদ, আর সেজন্যই এত মায়া, ভালবাসা, কান্না....!! আল্লাহ আব্দুল কাদের মোল্লা ভাইকে শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা দান করুক। আমিন।।

(সংগৃহিত)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন