ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩ আগস্ট, ২০১৬

বালিশসহ প্রেসক্লাবে অবস্থান নিবে ব্যাচেলররা

বাংলাদেশ বার্তা ডেস্ক; ০৩ আগষ্ট ২০১৬:   সম্প্রতি দেশে জঙ্গি হামলা ও মেছ বাসায় জঙ্গি আস্থানা খুঁজে পাওয়ায় ব্যাচেলররা বাড়িওয়ালাদের সীমাহীন নির্যাতনের শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছে ভাড়াটিয়া পরিষদ।
ব্যাচেলর ভাড়াটিয়া সমস্যা সমাধানে ১১ আগষ্ট রাত ৮ টায় ঘণ্টাব্যাপী ব্যাচেলরদের আবাসন ভোগান্তির প্রতিবাদে বালিশসহ জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতীকী প্রতিবাদ অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে সংগঠনটি।
রাজধানীর সেগুনবাগিচার তোপখানা রোডে নির্মলসেন মিলনায়তনে মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি ভাড়াটিয়া পরিষদ।
সংবাদ সম্মেলনে সংঠনের সভাপতি মো.বাহারানে সুলমান বাহার বলেন, ১ জুলাইয়ে গুলশানে জঙ্গি হামলা, ঈদের দিন শোলাকিয়া ঈদ জামাতে হামলার চেষ্টা ও সর্বশেষ কল্যাণপুরের ব্যাচেলর মেসে অভিযানে ৯ জঙ্গি নিহত হয়। এ সব হামলার সাথে জড়িতদের কেউ কেউ মেসে থাকার কারণে এখন সারা দেশে পুলিশী হয়রানির শিকার হতে হচ্ছে ব্যাচেলররা।
তিনি বলেন, গুটিকয়েক জঙ্গি হামলার সাথে জড়িত ছিলো বলে সব ব্যাচেলরা ভোগান্তি পোহাবে কেন? এ সব হামলার পর থেকে সারা দেশের মেসগুলোতে যেমন পুলিশি হয়ারানি চলছে তেমনি বাড়ির মালিকরাও বিভিন্নভাবে ব্যাচেলদের নির্যাতন করছেন। রাজধানীসহ সারা দেশের অনেক বাড়িওয়ালা বাড়ির সামনে নোটিশ লাগিয়ে দিয়েছেন ব্যাচেলরদের বাড়ি ভাড়া দিবেন না। এর ফলে সারা দেশের ৩৫ লাখ ব্যাচেলর ছেলে মেয়ে যারা মেস ভাড়া নিয়ে থাকে তারা সীমাহীন ভোগান্তিতে পড়েছে।
এ সময় সংগঠনটির পক্ষ থেকে ৪ দফা দাবি উথাপন করা হয়। দাবিগুলো হল বর্তমান শহরে বসবাসরত ব্যাচেলর ভাড়াটিয়াদের আবাসনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে, ব্যাচেলরদের সরকারিভাবে অবাসনের সুব্যবস্থা করতে হবে, পুলিশের তল্লাশির কারণে অন্যায়ভাবে ব্যাচেলরদের হয়রানি, অর্থনৈতিক নির্যাতন ও উচ্ছেদ বন্ধ করতে হবে এবং প্রকৃত অপরাধীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলকে শাস্তি দিতে হবে।
সংবাদ সম্মেলনে উপিস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জান্নাত ফাতেমা ও সহ-সাধারণ সম্পাদক মো. মোস্তফা প্রমুখ।
উৎসঃ   ব্রেকিংনিউজবিডি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন