ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১৬

শিবির এর পরিচয়

বাংলাদেশ বার্তা ডেস্ক ২৫ আগষ্ট’১৬ঃ আজ শিবির এর পরিচয় দিচ্ছি , দেখেন এরা কত খারাপ। 
যারা নিজেদের টিফিনের টাকা বাঁচিয়ে সংগঠন পরিচালনা করে তারাই শিবির!
যারা সারা দিন না খেয়ে থাকার পর যখন দোকানে কিছু খেতে বসে তখন অপর ভাইকে দেখে নিজের খাবারটা তাকে ঠেলে দেয় তারাই শিবির!
যারা অনেক কষ্টে টিউশনি করে উপার্জিত টাকাটা যখন দেখে কোন ছাত্র ফরম ফিলাপ বা পরিক্ষার ফি'র জন্য পড়ালেখার সমস্যা হচ্ছে তখন তাকে দিয়ে দেয় তারাই হচ্ছে শিবির!
যারা সারাদিন সাংগঠনিক কাজ, পড়া-শোনা সব শেষ করে বাড়িতে এসে দেখে মায়ের হাতে অনেক কাজ বাকি, তখন তারা মাকে সাহায্যে ঝাপিয়ে পড়ে তারাই হচ্ছে শিবির! 
যখন আপনি কোন ঘরে ঢুকে দেখবে যে সে ঘরের ছেলের রুমটা সবচেয়ে পরিপাটি (যেখানে বর্তমান সময়ে ছেলেরা নিজের কাপড় ধৌত করা তো দূরে থাক রুমটা পর্যন্ত একটু গুছিয়ে রাখেনা)তারা নিজের কাজ নিজে তো করেই বরং মায়ের কাপড় পর্যন্ত ধৌত করে দেয় তারাই শিবির! 
সমাজে যে ছেলেটা পাড়ার সকলের খোজ খবর নেয়,প্রতিবেশীর সমস্যা লাঘবে এগিয়ে যায় তারাই শিবির!

কোন মূর্মূষু ব্যক্তিকে যদি রক্ত দিতে হয় সেখানেও আপনি শিবিরের ছেলেদের সবার আগে উপস্হিত পাবেন!
জেলখানাতে যখন নিজেই বড় বিপদের মধ্যে থেকে যে ছেলেটি অপর ভাইদের সব খোজ খবর নেয় সেই হচ্ছে শিবির!
এতো জুলুম নির্যাতনের ফলে যখন ক্লাস করাই অসম্ভব তখন আপনি ক্লাস রুমে গিয়ে দেখবেন যে ছেলেটি সবার আগে ক্লাসের পড়া আদায় করেছে সেই শিবির!
ফজরের সময় যেখানে আপনার যুবক ছেলেরা নাক ডেকে ঘুমচ্ছে সেখানে শিবিরের ছেলেরা পাড়ার সকলকে ডেকে নিয়ে মসজিদে আজান দিয়ে নামায আদায় করতেছে!
কোন পিতার যদি ৫টি ছেলে থাকে।আর তাকে যদি জিজ্ঞসা করা হয় আপনার নিকট আপনার কোন ছেলেটা সবচেয়ে ভালো? তখন পিতা নিশ্চিন্ত ভাবে বলে দেবেন আমার ঐ ছেলেটা সবচেয়ে ভালো! কিন্তু তার একটাই সমস্যা সে শিবির করে!
আপনি কোন সমাজে গিয়ে যদি জিজ্ঞাসা করে আপনাদের গ্রামে সবচেয়ে ভদ্র ও সৎ ছেলে কোনটি? এক কথায় শিবিরের ছেলেটাকে দেখিয়ে বলবে ছেলেটা ভালো তবে শিবির করে!
জালিমের জুলুম নির্যাতনে যখন শিবিরের ছেলেরা ঘরে ঠিকমত ঘুমাতে পারছেনা ঠিক তখন তারা বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণে ব্যস্ত!
সারা দেশে যখন এইচএসসি পরিক্ষায় অকৃতকার্যের বন্যা বইছে, ঠিক তখন জালিমের অন্ধকার প্রকোষ্ট থেকে শিবিরের ২১১ জন নেতা কর্মী পরিক্ষা দিয়ে ৭৩ টি A+ সহ পাশ করেছে!
সুতরাং, তোমরা যারা ইসলামী ছাত্রশিবিরকে নিঃশেষ করে দিতে চাও,তোমাদের বসবাস মূলতঃ বোকার স্বর্গেই।তোমরা আদর্শিক ভাবে সম্পূর্ণ পরাজিত হয়েই হত্যা সন্ত্রাস এবং নির্যাতনের মাধ্যমেই ইসলামী আন্দোলনের নেতা কর্মীদেরকে নিঃশেষ করতে পারো,কিন্ত তাদের আদর্শকে কশ্মিনকালেও স্তব্দ করতে পারবেনা ইনশা আল্লাহ!!
আবুল হাসনাত

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন