ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬

হাটহাজারী আল-জামেয়াতুল ইসলামিয়ার মহাপরিচালক আল্লামা মুফতী আহমদ শফি ছাহেবের সুস্থ্যতা কামনা করে নগর জামায়াতের দোয়া মাহফিল

বাংলাদেশ বার্তা ডেস্কঃ  আল্লামা মুফতী আহমদ শফী ছাহেবের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া মাহফিল দেওয়ান বাজারস্থ বাংলাদেশ ইসলামিক একাডেমী জামে মসজিদে অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন, বাংলাদেশ জামায়াতের ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও প্রবীণ রাজনীতিবিদ হযরত মাওলানা মুমিনুল হক চৌধুরী।
দোয়া মাহফিলে মাওলানা মুমিনুল হক চৌধুরী বলেন, জাতির এই ক্লান্তি লংগ্নে হযরত মাওলানা আহমদ শফির সুস্থ্য থাকা বড়ই প্রয়োজন তাই মাওলানার দ্রুত সুস্থ্যতা ও দীর্ঘায়ু জন্য উপস্থিত সকল মুসল্লি ও দেশবাসীর নিকট দোয়ার আবেদন করেন।
এতে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট সমাজসেবক আবুল হাসেম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী নূর মোহাম্মদ, মোহাম্মদ রফিক, আহমদুর রহমান ও মুহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন