ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২১ আগস্ট, ২০১৬

ড. এএসএম আবদুর রহিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ বার্তা ডেস্ক; ২১ আগষ্ট’১৬ রোববারঃ  বিশিষ্ট ইসলামিক স্কলার এবং যুক্তরাজ্যের বার্মিংহাম জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠাতা এবং দারুল উলুম ইসলামিক হাই স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, বৃহত্তর নোয়াখালী জেলার সুযোগ্য সন্তান, বিশিষ্ট আলেমে দ্বীন ড. এএসএম আবদুর রহিমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর জনাব মকবুল আহমাদ আজ ২১ আগস্ট, ২০১৬ এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, সারা জীবন কঠোর সাধনার মাধ্যমে মরহুম ড. এএসএম আবদুর রহিম দ্বীনি শিক্ষার পাশাপাশি সাধারণ শিক্ষার সর্বোচ্চ শিখরে আরোহন করেছিলেন। তিনি দ্বীনি শিক্ষার প্রচার ও প্রসার এবং সামগ্রিকভাবে দ্বীনি খেদমতের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন।
মরহুমের বিশাল কর্মময় জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য তিনি মহান আল্লাহর দরবারে দোয়া করেন ও মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজন এবং বন্ধু-বান্ধবসহ সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন