ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩১ আগস্ট, ২০১৬

জাফলংয়ে আওয়ামী নেত্রীর বাড়িতে জঙ্গী আস্তানা : অস্ত্র উদ্ধার আটক ১


সিলেটের জাফলংয়ে কথিত আদিবাসী ও স্থানীয় এমপির আশীর্বাদপুষ্ট আওয়ামী নেত্রী নেরুলা থেনসন-এর বাড়ি জঙ্গীদের আস্তানা। অভিযান করতে গিয়ে পাল্টা হামলায় আহত হয়েছে পুলিশ। একঘন্টা গুলি বিনিময়ের পর এ জঙ্গী আস্তানা থেকে একজনকে আটক ও কয়েকটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ। সোমবার (১৯আগস্ট) ভোররাত ৩টায় এ অভিযান চালায় সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশ।
পুলিশ জানায়, সিলেটের গোয়াইনঘাট সীমান্তবর্তী জাফলংয়ের আদিবাসী আওয়ামী নেত্রী নেরুলা থ্যানসনের বাড়িতে উপজাতি জঙ্গীরা অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৩টায় অভিযান চালায় পুলিশ। এ সময় জঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে অনবরত গুলি ছুড়তে থাকলে পুলিশও পাল্টা ১৮ রাউন্ড গুলি ছুড়ে। প্র্য়া একঘন্টা গুলি বিনিময়ের পর জঙ্গীরা পালিয়ে যায়। এ সময় পুলিশ স্ট্যালিন তারিয়ান নামের এক উপজাতি জঙ্গীকে আটক করতে সক্ষম হয়। তবে তার সঙ্গী আরে ৪/৫জঙ্গী পালিয়ে যায়। অভিযানকালে জঙ্গীদের গুলিতে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেনসহ ৮পুলিশ আহত হয়েছেন। আটক উপজাতি যুবক স্ট্যালিন তারিয়ানের বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউজায় বলে জানা গেছে।
গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. দেরোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযানকালে নেরুলা থ্যাসনের বাড়ি থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া ২টি পিস্তল,১টি কাটা রাইফেল,১টি পাইপগান,১৫ রাউন্ড গুলি ও কয়েকটি রাম দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হযেছে বলে জানান তিনি।

বিডিটুডে নেট

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন