ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৫ আগস্ট, ২০১৬

আইআইইউসি ‘র ছাত্রী কাজী নেহলিন স্মরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠান

বক্তব্য রাখছেন প্রফেসর ডঃ এ.কে.এম.আজহারুল ইসলাম
বাংলাদেশ বার্তা ডেস্ক; ১৫ আগষ্ট ২০১৬ইংঃ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত আন্তর্জাতিক ইসলামী বিচশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের সপ্তম সেমিস্টারের ছাত্রী কাজী নেহলিনের স্মরনে ১৪ আগষ্ট ২০১৬ইং তারিখ  আইআইইউসি এক  আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।
      আজ রোববার  জহুর নামাজের পর আইআইইউসি’র কেন্দ্রীয় জামে মসজিদে এই স্মরণ ও দোয়া অনুষ্ঠান হয়। আইআইইউসি’র প্রো-ভাইস চ্যান্সেলর (চলতি দায়িত্ব) প্রফেসর ডঃ দেলাওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি বক্তব্য রাখেন আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এ.কে.এম.আজহারুল ইসলাম।আরো বক্তব্য রাখেন, আইআইইউসি’র ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের প্রধান মোহাম্মদ ইফতেখার উদ্দিন।
     প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ এ.কে.এম.আজহারুল ইসলাম বলেন, নেহলীন একজন মেধাবী ছাত্রী ছিল। তিনি নেহলীনের মতো আর কাউকে যেন এমন করুণ পরিণতি বরণ করতে না হয় তার জন্য প্রত্যেককে স্ব স্ব ক্ষেত্রে দায়িত্ববান হওয়ার আহবান জানান।
      আইআইইউসি’র ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের প্রধান মোহাম্মদ ইফতেখার উদ্দিন বলেন, একজন শিক্ষক একজন বাবা হিসেবে নেহলীনের মর্মান্তিক মৃত্যুর জন্য নিজেকে ক্ষমা করতে পারছিনা।এই অমায়িক ছাত্রীটির মর্মান্তিক মৃত্যুর স্মৃতি সারাজীবন বিবেকের দরজায় আঘাত করে যাবে।
     সভাপতির বক্তব্যে আইআইইউসি’র প্রো-ভাইস চ্যান্সেলর (চলতি দায়িত্ব) প্রফেসর ডঃ দেলাওয়ার হোসেন বলেন, এই মৃত্যুতে যেন আমাদেরই বুক খালি হয়েছে- এমন অনুভূতি নিয়েই প্রত্যেক ছাত্রছাত্রীর জীবনকে মূল্যবান ভাবতে হবে।
আলোচনা শেষে নেহলীনের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, আইআইইউসি’র শিক্ষক প্রফেসর ডঃ এ.বি.এম. মফিজুর রহমান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন