ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩১ আগস্ট, ২০১৬

জামায়াত নেতা মীর কাসেম আলীকে হত্যা ষড়যন্ত্রের প্রতিবাদে আহুত সকাল-সন্ধা হরতালের সমর্থনে চান্দগাঁও জামায়াতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বাংলাদেশ বার্ত ডেস্কঃ বাংরাদেশ জামায়াতের ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীকে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে আহুত দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
৩১ আগষ্ট ২০১৬ই. বুধবার চান্দগাঁও জামায়াত নেতা আবু জাওয়াদের নেতৃত্বে বাংরাদেশ জামায়াতের ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মীর কাসেম আলীকে হত্যার সরকারী ষড়যন্ত্রের প্রতিবাদে আহুত দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে মুহাম্মদ ইবনে হোসাইন, আবু ইসমাম, আবু নাহিদ, মহানগর ছাত্রনেতা এরশাদুল্লাহ, সাইফুল প্রমূখ বক্তব্য রাখেন। 
সমাবেশে বক্তারা ক্রমাগতভাবে জামায়াত নেতৃবৃন্দকে বিচারিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সরকারের বিচারিক হত্যা ষড়যন্ত্র বন্ধকরে, প্রতহিংসার রাজনীতি পরিহার করে বাংলাদেশের একজন সফল শিল্প উদ্যোক্তা, বাংলাদেশের অর্থনীতিতে যুগান্তকারী ভূমিকা পালনকারী, সন্ত্রাস দূর্নীতিমুক্ত, ক্ষুধা ও দারিদ্রমূক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অন্যতম নেতা  মীর কাসেম আলীসহ কারাবন্দী সকল জামায়াত নেতাকর্মীকে অনতি বিলম্বে মুক্তিদানের আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন