ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৬ আগস্ট, ২০১৬

ফরিদপুরে জামায়াতের উদ্দোগে ত্রান বিতরণ


বাংলাদেশ বার্তা ডেস্কঃ   ফরিদপুরের উপর দিয়ে বয়ে যাওয়া গত রোববারের প্রলয়ঙ্করী ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ২য় দফায় ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার গেরদা ইউনিয়নের ধুলদী, নিখুরদি, কেশবনগর, বোকাইল ও দয়ারামপুর গ্রামের ক্ষতিগ্রস্থ আড়াই শ’ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করা হয়। 

এসময় ফরিদপুর জেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুত তাওয়াব, নায়েবে আমীর মোহাম্মদ খালেস ও আবু হারিস মোল্যা, সেক্রেটারী অধ্যক্ষ মওলানা বদরুদ্দীন, কোতয়ালী থানা জামায়াতের আমীর মো: জসীমউদ্দিন, মো: ইউনুস মোল্যা, মো: শাহজাহান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে গত রোববার আলিয়াবাদ ইউনিয়নের আলিয়াবাদ গ্রামের ৮২টি পরিবারের মাঝে মঙ্গলবার এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন