ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬

এ যেন ঠাণ্ডা মাথার নীরব কিলিং মিশন!

বাংলাদেশ বার্তা ডেস্কঃ শুধু জুলাই মাসেই ৫ জন বাংলাদেশীকে নির্মমভাবে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা। এর মধ্যে চারজনই গুলিতে নিহত। অন্য একজনকে পাথর মেরে নৃশংসভাবে হত্যা করা হয়। এ যেন ঠাণ্ডা মাথার নিরব কিলিং মিশন।তাদের অত্যাচার আর আমাদের নিবরতা দেখলে মনে হয় যেন কোন এক ভালবাসার টানে সব কিছু মাথা পেতে নিচ্ছি আমরা।

গুলি বন্ধের প্রতিশ্রুতি যেন ফাঁকা বুলি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের পক্ষ থেকে বারবার বাংলাদেশ সীমান্তে গুলি বন্ধের কথিত প্রতিশ্রুতি দেয়ার পরও প্রতিনিয়ত নিরস্ত্র বাংলাদেশীদেরকে গুলি করে হত্যা করছে বাহিনীটি।উল্টো চলতি বছরের সাত মাসেরও কম সময়ে সীমান্তে মোট ২১টি হত্যা এবং ১৮টি অপহরণের ঘটনা ঘটেছে। গত দশ বছরে হত্যার সংখ্যা ৬৮৪।

১০ বছরে ৬৮৪ হত্যাকাণ্ড- এক পরিসংখ্যানে দেখা গেছে, ২০০৬ সাল থেকে চলতি বছর পর্যন্ত বিগত ১০ বছরে ৬৮৪ জন বাংলাদেশীকে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষীরা। অবশ্য গত ২৯ মে জাতীয় সংসদে এক সদস্যের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছিলেন, এ সময়ের মধ্যে বিএসএফের হাতে নিহত বাংলাদেশীর সংখ্যা ৫৯১ জন। এসব হত্যাকা-ের মধ্যে কিশোরী ফেলানির মতো আলোচিত হত্যাকা-ও রয়েছে।গুলি বন্ধের প্রতিশ্রুতি ফাঁকা বুলি বাংলাদেশ ভারত সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী সর্বোচ্চ সংযত আচরণ করবে ভারতের দিক থেকে এমন আশ্বাস বহুবার দেয়া হলেও সেটি তেমন একটা কাজে আসেনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন