ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৩

লক্ষ্মীপুরে মঙ্গলবার হরতাল ডেকেছে জামায়াত

লক্ষ্মীপুরে মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে জেলা জামায়াতে ইসলামী। লক্ষ্মীপুরে শহরের উত্তর তেমুহনী এলাকায় জেলা জামায়াতের নায়েবে আমির ডা. ফয়েজ আহমদকে নিজ বাসায় র‌্যাব গুলি করে হত্যা করেছে বলে দাবি করেছে পরিবার। নিহতের স্ত্রী মারজিয়া ফয়েজসহ পরিবারের অন্য সদস্যরা জানান, শুক্রবার রাত ১২টার দিকে র‌্যাবের একটি দল বাসার গেইট ভেঙে বাসায় ঢুকে। পরে বাসার বিভিন্ন রুমে তল্লাশি চালায়। এক পর্যায়ে ফয়েজ আহমদকে আটক করে বাসার ছাদে নিয়ে গুলি করে নিচে ফেলে দেয়। এ ব্যাপারে র‌্যাবের কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।
এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে জেলা জামায়াতে ইসলামী। জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি এআর হাফিজ উল্যা শনিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ হরতালসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা দেন। শুক্রবার রাত ১২টার দিকে র্যাবের একটি দল বাসার গেইট ভেঙে বাসায় ঢুকে। পরে বাসার বিভিন্ন রুমে তল্লাশি চালায়। এক পর্যায়ে ফয়েজ আহমদকে আটক করে বাসার ছাদে নিয়ে গুলি করে নিচে ফেলে দেয়।

......কাজি সাকিব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন