ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৫

২০ দল আহুত ৭২ ঘন্টা হরতালের ১ম দিনে হরতালের সমর্থনে ছাত্রশিবির সিলেট মহানগরী শাখার মিছিল

অবৈধ সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন প্রদান, বিরোধী দলের সকল নেতাকর্মীর নিশর্ত মুক্তি প্রদানসহ নানা দাবীতে ২০ দলীয় জোটের অনিনির্দষ্ট কালের অবরোধ এবং  ২০ দল আহুত ৭২ ঘন্টা হরতালের ১ম দিনে হরতালের সমর্থনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী শাখা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে। 
বিক্ষোভ সমাবেশ কালে শিবির নেতৃবৃন্দ বন্ধুক যুদ্ধের নামে দেশের মেধাবী ছাত্রদের হত্যা বন্ধ করতে, যৌথবাহিনীর অভিযানের নামে ভাংচুর, লুটপাট বন্ধ করতে, অবিলম্বে জনগণের দাবী মেনে নিয়ে পদত্যাগ করে সকল দলের অংশগ্রহণে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন প্রদান এবং বিরোধী দলের গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীর নিশর্ত মুক্তি প্রদানের দাবী জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন